জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবশেষে বহু বিতর্কের পরে অনুষ্ঠিত হল অরিজিৎ সিং-এর কলকাতার কনসার্ট। কলকাতার অ্যাকোয়াটিকার সেই অনুষ্ঠান নিয়ে মহানগরের উন্মাদনা ছিল তুঙ্গে। সেই অনুষ্ঠানেই মাথায় গেরুয়া পাগড়ি পরে মঞ্চে উঠেলন স্বয়ং অরিজিৎ। অ্যাকোয়াটিকার মঞ্চে দাঁড়িয়ে গায়কের প্রশ্ন, ‘আরে এই গানটা নিয়ে খামোকা বিতর্ক তৈরি হল। গেরুয়া তো সন্ন্যাসীদের রং। স্বামী বিবেকানন্দও তো গেরুয়া পরতেন। তিনি যদি সাদা পরতেন তাহলে কি এত বিতর্ক হত?”


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অনুষ্ঠানে অরিজিতের ভক্তদের পাশাপাশি উপস্থিত ছিলেন বিখ্যাত ব্যক্তি। এদের মধ্যেই ছিলেন জনপ্রিয় গায়ক রূপম ইসলাম। শুধু অনুষ্ঠানেই তাঁর উপস্থিতি নয় পাশপাশি মঞ্চেও দেখা গেল তাঁকে। অরিজিতের অনুষ্ঠান চলাকালীনই পিছনের স্ক্রিনে হঠাৎ ভেসে উঠল রূপম ইসলামের ছবি। স্ক্রিনের সামনে মঞ্চে দাঁড়িয়ে অরিজিৎ শুরু করলেন রূপমের বিখ্যাত গান ‘আরও একবার’।


আরও পড়ুন: Kangana Ranaut । Swara Bhasker: অবশেষে স্বরা ভাস্করের বিয়ে নিয়ে মুখ খুললেন কঙ্গনা, উত্তরে কী বললেন তিনি?


একই সময়ে মঞ্চের নিচে রূপম ইসলামকে উঠে দাঁড়িয়ে গলা মেলাতে দেখা গেল অরিজিতের সঙ্গে। গানের মাঝেই অরিজিৎ সিং বলে ওঠেন ‘মাই রকস্টার ইজ হিয়ার’। এরপরেই তিনি শুরু করেন ফসিলস ব্যান্ডে রূপম ইসলামের গাওয়া আরও একটি গান। এই সময় নীচে নেমে আসতে দেখা যায় অরিজিৎ সিং-কে। মঞ্চ থেকে নেমে এসে রূপম ইসলামের সঙ্গে একসঙ্গে ‘একলা ঘর’ গাইলেন তিনি। সেই সময়ের ভিডিয়ো নিজের ফেসবুকে পোস্ট করেছেন রূপম নিজেই।