Kangana Ranaut । Swara Bhasker: অবশেষে স্বরা ভাস্করের বিয়ে নিয়ে মুখ খুললেন কঙ্গনা, উত্তরে কী বললেন তিনি?

Swara Bhasker replies to Kangana Ranaut: অভিনেত্রী স্বরা ভাস্করকে তাঁর বাগদানের শুভেচ্ছা পাঠান কঙ্গনা রানাউক। এর ঠিক একদিন পরে কঙ্গনা রানাউতকে উত্তর দিয়েছেন স্বরা। কী বললেন তিনি?

Updated By: Feb 19, 2023, 07:41 AM IST
Kangana Ranaut । Swara Bhasker: অবশেষে স্বরা ভাস্করের বিয়ে নিয়ে মুখ খুললেন কঙ্গনা, উত্তরে কী বললেন তিনি?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি রাজনীতিবিদ ফাহাদ আহমেদের সঙ্গে নিজের বাগদানের ছবি প্রকাশ্যে এনেছে স্বরা ভাস্কর। অনেকেই তাঁদেরকে শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি তাঁদেরকে শুভেচ্ছা জানিয়েছিলেন কঙ্গনা রানাউত। কঙ্গনা তাঁদেরকে নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানানোর একদিন পরে স্বরা ভাস্কর তাঁর প্রতিক্রিয়া জানিয়েছেন। শনিবার ট্যুইটারে কঙ্গনার ট্যুইটের উত্তর দিয়ে স্বরা লিখেছেন, ‘ধন্যবাদ, কঙ্গনা! (দুটি হৃদয়ের ইমোজি) আশা করব আপনি প্রতিটি সুখ এবং আনন্দ পাবেন (আলিঙ্গন এবং বেগুনি হার্ট ইমোজি)’।

শুক্রবার, স্বরা তাদের কোর্ট ম্যারেজের সময় থেকে ফাহাদের ছবি শেয়ার করেছেন। তিনি পোস্টটির ক্যাপশনে লিখেছেন, "#SpecialMarriageAct-এর জন্য তিনটি চিয়ার্স (নোটিস পিরিয়ড ইত্যাদি সত্ত্বেও) অন্তত এটি রয়েছে এবং প্রেমকে একটি সুযোগ দেয়... ভালবাসার অধিকার, আপনার জীবনসঙ্গী বেছে নেওয়ার অধিকার, বিবাহ করার অধিকার, বিবাহ করার অধিকার এজেন্সি এগুলো কোনও প্রিভিলেজ হওয়া উচিত নয়। @ফাহাদজিরারআহমদ (স্পর্কলস এবং হার্ট ইমোজি)’।

কঙ্গনা রানাউত স্বরার ট্যুইটের প্রতিক্রিয়া জানিয়ে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লেখেন ‘আপনাদের দুজনকেই খুশি এবং ব্লেসড দেখাচ্ছে এটাই ঈশ্বরের কৃপা … বিয়ে হৃদয়ে ঘটে বাকি সব আনুষ্ঠানিকতা … (লাল হৃদয় ইমোজি)’। স্বরা এবং ফাহাদ কোর্ট ম্যারেজ বেছে নিয়েছেন এবং বলেছেন যে তারা বিশেষ বিবাহ আইনের অধীনে ৬ জানুয়ারি তাদের কাগজপত্র জমা দিয়েছেন। আগামী মাসে একটি বিয়ের অনুষ্ঠান হবে বলেও জানানো হয়েছে।

 

আরও পড়ুন: Heeramandi Teaser: প্রকাশ্যে বনশালীর ‘হীরামণ্ডী’র টিজার, ফার্স্টলুকেই নজরকাড়া ৬ ‘রানি’…

২০২০ সালে, স্বরা এবং তাপসি পান্নুকে 'বি-গ্রেড অভিনেত্রী' বলেন কঙ্গনা। এর পরে ট্যুইটারে একটি তর্ক শুরু হয়। কঙ্গনা ২০২১ সালের একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে স্বরা এবং তাপসী, যারা ফিল্ম ইন্ডাস্ট্রিতে দুজনই 'বাইরের' লোক, চলচ্চিত্র নির্মাতা করণ জোহরকে প্রভাবিত করার জন্য বলিউডে স্বজনপোষণের কথা অস্বীকার করেছেন, কিন্তু এখনও 'কাজ পান না।' স্বরা ট্যুইটারে কঙ্গনার মন্তব্যের ব্যঙ্গাত্মক জবাব দিয়েছিলেন এবং এটিকে 'প্রশংসা' বলে অভিহিত করেছিলেন। এর কয়েক মাস পরে একটি ট্যুইট যুদ্ধে জড়িয়ে পড়েন দুজনেই। যার শেষে স্বরা কঙ্গনাকে বলেছিল যে তিনি কঙ্গনাকে ভালবাসেন। স্বরা এবং কঙ্গনা দুটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন। ২০১১ সালে তনু ওয়েডস মনু এবং ২০১৫ সালে তনু ওয়েডস মনু রিটার্নস।

আরও পড়ুন: Swastika Mukherjee: শহরে অভিনব প্রদর্শনী, গ্রামীণ শিল্পীদের পাশে স্বস্তিকা...

এই সপ্তাহের শুরুতে, স্বরা ট্যুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন এবং লিখেছেন, ‘কখনও কখনও আপনি এমন কিছু খুঁজছেন যা আপনার পাশে ছিল। আমরা প্রেম খুঁজছিলাম, কিন্তু আমরা প্রথমে বন্ধুত্ব পেয়েছি। এবং তারপরে আমরা একে অপরকে খুঁজে পেয়েছি! আমার হৃদয়ে স্বাগতম @ফাহাদজিরারআহমাদ এটা বিশৃঙ্খল কিন্তু এটা আপনার!’ পোস্টটিকে ফের ট্যুইট করে, আহমেদ লিখেছেন, ‘আমি কখনওই জানতাম না যে বিশৃঙ্খলা এত সুন্দর হতে পারে। আমার হাত ধরে রাখার জন্য আপনাকে ধন্যবাদ @রিয়ালিস্বরাকে ভালবাসা’।

অভিনেতা উর্মিলা মাতোন্ডকারও স্বরাকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লেখেন ‘কত সুন্দর! অভিনন্দন প্রিয় @রিয়ালিস্বরা এবং @ফাহাদজিরারআহমেদ। আপনাদেরকে ভালবাসা এবং আপনাদের জন্য সুখের বিশ্ব কামনা করছি। অনেক ভালবাসা এবং শুভকামনা!!’ স্বরা উত্তর দিয়েছিলেন, ‘ধন্যবাদ ঊর্মিলা ম্যাম! অনেক ভালবাসা’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.