জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যত কাণ্ড ঘটেছে আমেরিকায়, সেখান থেকে ফিরেই নাকি স্ত্রী সৃজার (Sreeja Chakraborty) সঙ্গে তিক্ততা তৈরি হয়েছে অর্জুন চক্রবর্তীর (Arjun Chakraborty)। শোনা যায় যে তিক্ততা এতটাই যে তা গড়িয়েছে সমাজমাধ্যম অবধি। ইনস্টাগ্রাম থেকে নাকি অর্জুনের সমস্ত ছবি মুছে দিয়েছেন সৃজা। এরপরেই এই খবর চাউর হয় যে বিবাহ বিচ্ছেদের পথে হাঁটছন তাঁরা। এই খবরের কয়েক ঘণ্টা পরেই  সোশ্যাল মিডিয়ার এক পোস্টে নয়া ইঙ্গিত দিলেন অর্জুন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Jasmin Bhasin: লেন্স পরতেই চোখে ব্যথা, দৃষ্টিশক্তি হারাতে বসেছেন জনপ্রিয় অভিনেত্রী জেসমিন!


বিচ্ছেদের জল্পনা যখন তুঙ্গে তখন সাম্প্রতিক অতীতের একটি রোমান্টিক ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে অর্জুন লেখেন, "সেই বহির্জগৎ আর রৌদ্রজ্জ্বল গ্রিনিচ। বছরের একেবারে শুরুর দিকে যখন আমরা মনে রাখার মতো একটা গরমের ছুটি কাটিয়েছিলাম। মুক্তির সৌন্দর্য আর প্রকৃতির এই প্রশান্তি সত্যিই পরিবর্তনের প্রতীক।" সেই পোস্টে সৃজাকে ট্যাগ করেছেন অর্জুন। দুজনের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই ছবি দেখা যাচ্ছে।



আরও পড়ুন- Celeb at TMC 21 July Shahid dibas: বিজেপি থেকে সরাসরি একুশের মঞ্চে শ্রাবন্তী, হাজির দেব-সোহমও, দেখা নেই মিমি-নুসরতের!


শনিবারই সংবাদমাধ্যমকে সব্যসাচীপুত্র জানান, ''এমন খবর কারা রটাচ্ছে তা একেবারেই জানেন না। যা রটছে তা ভুল'। এরপরই প্রশ্ন ওঠে, তাহলে সৃজার ইনস্টাগ্রামে তাঁর ছবি নেই কেন? এই প্রশ্নে অর্জুনের জবাব, 'ব্যক্তিগত কারণেই ইনস্টাগ্রাম থেকে ছবিগুলো মুছে ফেলেছে সৃজা। আর এটি তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত। আমি নিজেও ব্যক্তিগত মানুষ। কাজের বাইরে নিজের জীবন নিয়ে কিছু পোস্ট করতে ভালোবাসি না'। তবে ররিবার অর্জুন ও সৃজার যৌথ পোস্টে এটুকু পরিষ্কার যে বিচ্ছেদ নেহাতই রটনা। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)