Celeb at TMC 21 July Shahid dibas: বিজেপি থেকে সরাসরি একুশের মঞ্চে শ্রাবন্তী, হাজির দেব-সোহমও, দেখা নেই মিমি-নুসরতের!

TMC 21 July Shahid dibas 2024: প্রতিবছরের মতো এবছরও একুশের সমাবেশে হাজির ছিলেন টলিউডের একঝাঁক তারকা। প্রতিবারের মতো হাজির ছিলেন দেব, রাজ চক্রবর্তী, সোহমের পাশাপাশি প্রথমবার সাংসদ হিসাবে হাজির ছিলেন সায়নী ও রচনা। কিন্তু এদিনের চমক ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিজেপি থেকে সরাসরি একুশের মঞ্চে দেখা গেল শ্রাবন্তী ও রিমঝিমকে। 

| Jul 21, 2024, 15:50 PM IST
1/12

একুশের সমাবেশে শ্রাবন্তী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তৃণমূলের প্রচারে থাকলেও একুশের সমাবেশে দেখা মিলল না প্রাক্তন সাংসদ নুসরত জাহান ও মিমি চক্রবর্তীর। অন্যদিকে গত বিধানসভা ভোটে বিজেপির প্রার্থী শ্রাবন্তীকে দেখা গেল একুশের মঞ্চে। 

2/12

সৌমিত্র

একুশের মঞ্চে গান গাইলেন ভূমি ব্যান্ডের সৌমিত্র রায়। প্রতিবারের মতো এবছরও তিনি হাজির ছিলেন সমাবেশে।

3/12

দেব-ইউসুফ

প্রতিবছরের মতো একুশের সমাবেশে দেখা গেল দেবকে। পাশে ছিলেন তৃণমূলের সাংসদ ইউসুফ পাঠান। 

4/12

নচিকেতা

একুশের মঞ্চে তাঁর তৈরি নতুন গান শোনালেন নচিকেতা। 

5/12

সায়ন্তিকা-জুন

মেদিনীপুর কেন্দ্র থেকে এই বছর সাংসদ হয়েছেন জুন মালিয়া, অন্যদিকে বরানগর কেন্দ্র থেকে প্রথমবার বিধায়ক হয়েছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে। দুজনকেই দেখা গেল একুশের মঞ্চে। 

6/12

শতাব্দী

প্রতিবছরের মতো এবছরও হাজির ছিলেন তৃণমূলের চারবারের সাংসদ শতাব্দী রায়। 

7/12

রিমঝিম-সোহম-সুদেষ্ণা

একুশের মঞ্চে এদিন দেখা গেল রিমঝিম মিত্রকে। কিছুদিন আগেই তৃণমূলের ধর্ণা মঞ্চে দেখা গিয়েছিল তাঁকে। বিজেপি ছেড়ে এবার সরাসরি তৃণমূলের মঞ্চে দেখা গেল রিমঝিমকেও। পাশেই দেখা গেল সোহম চক্রবর্তীকেও। 

8/12

সুরজিত্‍

এদিন মঞ্চে গান গাইতে দেখা গেল সংগীতশিল্পী সুরজিত্‍ চট্টোপাধ্যায়কে। 

9/12

সায়নী

প্রথমবার সাংসদ হিসাবে একুশের মঞ্চে হাজির ছিলেন সায়নী ঘোষ। 

10/12

কাঞ্চন-ব্রাত্য-ইন্দ্রনীল

সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেছেন বিধায়ক কাঞ্চন মল্লিক। তাঁর পোস্ট করা একটি ছবিতে দেখা মিলল ব্রাত্য বসু, ইন্দ্রনীল সেন ও ব্রাত্য বসুকে। 

11/12

রাজ-রচনা

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় ও অখিলেশ যাদবের পাশেই দেখা গেল বিধায়ক রাজ চক্রবর্তী ও প্রথমবারের সাংসদ রচনা বন্দ্যোপাধ্যায়কে। 

12/12

শ্রাবন্তী

এদিনের সবচেয়ে বড় চমক ছিলেন শ্রাবন্তী। গত বিধানসভায় বিজেপির প্রার্থী শ্রাবন্তী এবার হাজির ছিলেন একুশের সমাবেশে। মঞ্চেই তৃণমূল সুপ্রিমোর পা ছুঁয়ে প্রণাম করলেন অভিনেত্রী।