নিজস্ব প্রতিবেদন: রণবীর কাপুরের সঙ্গে 'ব্রক্ষ্মাস্ত্রের' শ্যুটিং শেষ হওয়ার পর আফ্রিকায় বেড়াতে যান আলিয়া ভাট। রণবীরের সঙ্গেই আফ্রিকার জঙ্গলে ঘুরে বেড়ান আলিয়া। জঙ্গলের মধ্যে বাঘ দেখলে কী করবেন, হাতি দেখলেই বা কী করবেন, সেই সব বিষয়ে নিজের ইউটিউব চ্যানেলে পুঙ্খানুপুঙ্খ বিবরণ দেন আলিয়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন  : আইফায় ক্যাটরিনার নাম শুনেই চিতকার শুরু করেন সলমন, ভাইরাল ভিডিয়ো


সম্প্রতি আফ্রিকায় গিয়ে যেভাবে জঙ্গল সাফারি করেন আলিয়া ভাট, তার সম্পূর্ণ বিবরণ নিজের ইউটিউব চ্যানেলে তুলে ধরেন অভিনেত্রী। হুড খোলা জিপে করে জঙ্গলে ঘুরে বেড়ান আলিয়া। সেই সঙ্গে স্থানীয় খাবার যেমন চেখে দেখেন তিনি, তেমনি চটপট শিখে নেন স্থানীয় ভাষাও। পাশাপাশি জঙ্গল সাফারিতে গিয়ে সেখানকার মানুষকে হিন্দিও শিখিয়ে দেন আলিয়া ভাট। যা বলিউড অভিনেত্রীর ভক্তদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠতে শুরু করেছে ক্রমশ।


আরও পড়ুন : তোয়ালে পরা অবস্থায় রণবীরকে দেখতে চান, আলিয়ার দিকে তাকিয়ে বললেন নুসরত
এদিকে আলিয়ার ইউটিউব চ্যানেল অর্থাত 'vlog' নিয়ে যখন চর্চা শুরু হয়, সেই সময় বানান নিয়ে অভিনেত্রীকে খোঁচা দেন আর্জুন কাপুর। তিনি বলেন, 'vlog' নয়, ওটা 'Vlog' হবে'। আলিয়ার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অর্জুন যখন তাঁর ভুল শুধরে দিচ্ছেন, সেই সময় অভিনেত্রীর হয়ে মাঠে নামেন আকাঙ্খা রঞ্জন এবং রিয়া কাপুর। আলিয়া ঠিকই লিখেছেন। ওটা 'vlog' , 'Vlog'  নয় বলে জানান আলিয়ার প্রিয় বন্ধু আকাঙ্খা রঞ্জন এবং অনিল কাপুরের মেয়ে রিয়া কাপুর। আলিয়াকে উদ্ধারের জন্য যখন আকাঙ্খা এবং রিয়া মাঠে নামেন তখনও কিন্তু নিজের বানানেই অনড় থাকেন অর্জুন।


আরও পড়ুন : অন্তঃসত্ত্বা? খবর লুকিয়ে রাখছেন কেন দীপিকা! প্রশ্নে তোলপাড় সোশ্যাল মিডিয়া  




'ব্রক্ষ্মাস্ত্রের' পর আপাতত করণ জহরের সিনেমা 'তখত' নিয়ে নতুন করে প্রস্তুতি শুরু করে দিয়েছেন আলিয়া ভাট। এই সিনেমায় আলিয়ার সঙ্গে রয়েছেন বিকি কৌশল, রণবীর সিং, করিনা কাপুর খান।