অন্তঃসত্ত্বা? খবর লুকিয়ে রাখছেন কেন দীপিকা! প্রশ্নে তোলপাড় সোশ্যাল মিডিয়া

মুখ খোলেননি দীপিকা 

Updated By: Sep 20, 2019, 01:51 PM IST
অন্তঃসত্ত্বা? খবর লুকিয়ে রাখছেন কেন দীপিকা! প্রশ্নে তোলপাড় সোশ্যাল মিডিয়া

নিজস্ব প্রতিবেদন: বলিউডের প্রথম সারির অভিনেত্রী তিনি। 'ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি' থেকে শুরু করে 'ককটইল' কিংবা 'পদ্মাবত', বলিউডে একের পর এক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি। তাঁকে বি টাউনের 'হিট মেশিন' বললেও কোনও অংশে অত্যুক্তি হয়না। বুঝতেই পারছেন দীপিকা পাডুকনের কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : আইফার মঞ্চে পুরস্কার হাতে রণবীর, স্বামীর কথা শুনে কাঁদলেন দীপিকা
২০১৮ সালের ডিসেম্বরে রণবীর সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন দীপিকা। ইতালিতে বসে তাঁদের হাই প্রোফাইল বিয়ের আসর। ইতালি থেকে বিয়ে করে ফেরার পর বেঙ্গালুরু এবং মুম্বইতে পর পর ৩বার বসে তাঁদের রিসেপশনের আসর। বিয়ের পর এই মুহূর্তে রণবীর সিংয়ের সঙ্গে '৮৩'-র শ্যুটিং করছেন তিনি।

আরও পড়ুন : সেরা অভিনেতার পুরস্কার নেওয়ার আগে স্ত্রীকে চুম্বন রণবীরের, ভাইরাল ভিডিয়ো

দীপিকার এই ছবি নিয়েই শুরু হয় গুঞ্জন...

পাশাপাশি অ্যাসিড আক্রান্তদের নিয়েও একটি সিনেমায় দেখা যাবে তাঁকে। এসবের মাঝেই আইফায় হাজির হন দিপ্পি। বেগুন রঙের পোশাক পরে আইফায় হাজির হন রণবীর সিংয়ের ঘরণী। আইফার মঞ্চে যখন রণবীর সিং এবং দীপিকা পাডুকনের রসায়ন নিয়ে জোর চর্চা শুরু হয়েছে, সেই সময় নেটিজেনরা কিন্তু অন্য কথা বলতে শুরু করেছেন।

আরও পড়ুন :  আইফায় ক্যাটরিনার নাম শুনেই চিতকার শুরু করেন সলমন, ভাইরাল ভিডিয়ো
আইফায় দীপিকাকে দেখে তিনি অন্তঃসত্ত্বা কি না প্রশ্ন করতে শুরু করেন নেটিজেনরা। এমনকী, 'বেবি বাম্প' নিয়েই দিপ্পি আইফায় হাজির হয়েছেন বলে মন্তব্য করেন অনেকে। শুধু তাই নয়, পোশাকের আড়ম্বরতায়ও বেবি বাম্প দীপিকা লুকোতে পারছেন না বলেও অনেকে মন্তব্য করতে শুরু করেন। যদিও নেটিজেনদের প্রশ্নের মুখে এ বিষয়ে পালটা কোনও উত্তর দেননি দীপিকা পাডুকন।

.