নিজস্ব প্রতিবেদন : গ্রেফতার করা হল বলিউড অভিনেতা আরমান কোহলিকে। বেআইনিভাবে ৪১টি মদের বোতল বাড়িতে জমিয়ে রাখার অভিযোগে গ্রেফতার করা হয় বলিউডের এই অভিনেতাকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'আরাধ্যা কি অন্ধ? ও কি পালিয়ে যাবে?' মেয়ের হাত ধরায় ঐশ্বর্যকে অপমান প্রকাশ্যেই
রিপোর্টে প্রকাশ, আবগারি দফতরের তরফে জানানো হয়েছে, ১২টির বেশি মদের বোতল কেউ একসঙ্গে বাড়িতে জমিয়ে রাখতে পারেন না। কিন্তু, আরমান কোহলির বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে একবারে ৪১টি বোতল। যার মধ্যে বেশিরভাগই বিদেশি। আর সেই কারণেই তাঁকে গ্রেফতার করা হয়েছে।



বৃহস্পতিবার রাতে ব্যান্দ্রার আবগারি দফতরের তরফে আরমান কোহলির বাড়িতে তল্লাশি চালানো হয়। ৪১টি দেশি বিদেশি মদের বোতল কেন বাড়িতে রাখা হয়েছে, সেই অভিযোগে মাঝ রাতে গ্রেফতার করা হয় বলিউডের এই অভিনেতাকে। গ্রেফতারির পর টানা কয়েক ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। আরমানের বাড়ি থেকে মদের যে বোতলগুলি উদ্ধার করা হয়েছে, তার সঠিক মূল্য কত, সে বিষয়ে হিসেব করতে শুরু করেছে আবগারি দফতর। মদের এই বোতলগুলি বেশিরভাগই বিদেশ থেকে আনা হয়েছে বলেও জানা যাচ্ছে।


আরও পড়ুন : সে কি! মায়ের সঙ্গে অভিনয় শুরু করে দিল নাকি ছোট্ট তৈমুর?
সূত্রের খবর, আরমান কোহলির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে তাঁর ৩ বছরের জেল হতে পারে। সেই সঙ্গে বলিউড অভিনেতাকে জরিমানাও দিতে হবে বলে জানা যাচ্ছে।
বেশ কিছুদিন ধরেই বিভিন্ন ধরনের খবরের শিরোনামে আরমান কোহলি। কখনও বান্ধবী নিরু রনধাওয়াকে মারধরের অভিযোগ দায়ের করা হয় তাঁর বিরুদ্ধে। আবার কখনও নাদিয়া আহেলি নামে এক মহিলার কাছ থেকে কয়েক লক্ষ ধার নিয়ে ফেরত না দেওয়ার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে।


শুধু তাই নয়, টাকা ফেরত চাইলে ওই মহিলাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। এসবের পাশাপাশি কাজলের বোন তানিশা মুখোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদের পর, রাগের চোটে রানি মুখোপাধ্যায়ের বাড়ির সামনে যেভাবে মূত্রত্যাগ করা শুরু করেন আরমান, সেই খবরও উঠে আসে সংবাদমাধ্যমের পাতায়। যা নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা।