সে কি! মায়ের সঙ্গে অভিনয় শুরু করে দিল নাকি ছোট্ট তৈমুর?

কেপ টাউনের এই ছবি ইতিমধ্যেই ভাইরাল 

Updated By: Dec 21, 2018, 12:53 PM IST
সে কি! মায়ের সঙ্গে অভিনয় শুরু করে দিল নাকি ছোট্ট তৈমুর?

নিজস্ব প্রতিবেদন : ছোট্ট নবাবের ২ বছরের জন্মদিন বলে কথা। তাই দ্বিতীয় জন্মদিনে একটু অন্যরকম কিছু না করলে হয় কি? আর তাই তো, এবার মা করিনা কাপুর খানের সঙ্গে পোজ দিল তৈমুর আলি খান। বিশ্বাস হচ্ছে না তো? ভাবছেন, এত শিগগির তৈমুর কীভাবে ক্যামেরা 'ফ্রেন্ডলি' হয়ে উঠতে পারে?

আরও পড়ুন : করিনা-পুত্র তৈমুরকে নিয়ে বলিউড সেলেবরা যা বললেন, অবাক হবেন জানলে

তাহলে দেখুন এই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি বাবা সইফ আলি খান এবং মা করিনা কাপুর খানের সঙ্গে দক্ষিণ আফ্রিকায় পাড়ি দেয় তৈমুর। সইফ জানান, একটি বিজ্ঞাপনের শুটিংয়ের জন্যই করিনার সঙ্গে কেপ টাউনে পাড়ি দিচ্ছেন তিনি। বিজ্ঞাপনের শুটিংয়ের মাঝে সময় বের করে তাঁরা ছেলের জন্মদিন পালন করবেন বলে জানান। শুধু তাই নয়, তৈমুরের জন্মদিনে তাকে নিয়ে ঘোড়ায় চড়া থেকে শুরু করে বাঘ দেখাতে নিয়ে, সবকিছুই নবাব-বেগম করবেন বলে জানান সইফ। 

আরও পড়ুন : নিকের সঙ্গে রিসেপশন সেরে সলমন খানের বাড়িতে ছুটে গেলেন প্রিয়াঙ্কা! দেখুন ভিডিও
যেমন কথা তেমনি কাজ। ২০ ডিসেম্বর সকালে তৈমুরকে নিয়ে কেক কাটতে বসেন সইফ আলি খান এবং বেগম সাহেবা। ছোট্ট তৈমুরকে কেকের পাশে বসিয়ে ছবি তোলেন তাঁরা। ওই ছবি প্রকাশ্যে আসতেই ছোট্ট নবাবের ভক্তরা খুশি হয়ে যান। সেই ছবির রেশ কাটতে না কাটতেই এবার মা করিনা কাপুর খানের সঙ্গে পোজ দিতে দেখা গেল টিমকে। মায়ের সঙ্গে পাল্লা দিয়ে চোখে রোদ চশমা এঁটে ছবি তলে তৈমুর। করিনা-পুত্রের ওই ছবি সামনে আসার পর থেকেই ফের জল্পনা শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন : প্রিয়াঙ্কা-নিকের রিসেপশনে রণবীর-দীপিকার উদ্দাম নাচ, দেখুন ভিডিও
এদিকে দক্ষিণ আফ্রিকা থেকে ফিরেই শুরিং শুরু করবেন করিনা কাপুর খান। করণ জহরের 'তখত'-এ রণবীর কাপুর, আলিয়া ভাট-দের সঙ্গে দেখা যাবে তাঁকে। অক্ষয় কুমারের সঙ্গেও একটি সিনেমায় অভিনয়ের চুক্তি করে ফেলেছেন বেবো বেগম। ফলে, ছুটি কাটিয়ে দেশে ফেরার পর ফের করিনা কাজ পাগল হয়ে উঠবেন বলেই মনে করছে বি টাউন।

.