নিজস্ব প্রতিবেদন: পাইরেসির হাত থেকে রক্ষা পেল না এবার মার্ভেলের সুপার হিরেরাও। ২৬ এপ্রিল, শুক্রবার মু্ক্তি পাচ্ছে অ্যান্থনি রুশো ও জো রুশের এই ছবি। তার আগেই অনলাইনে ফাঁস হয়ে গেল এই ছবিটি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আরও পড়ুন-পুরীর মন্দিরে পুজো দিতে হাজির মিঠুন চক্রবর্তী, কেন এসেছেন প্রশ্ন করতেই জানালেই এই কথা...


এদিকে কিছুদিন আগে তামিলরকার্স ওয়েব সাইটে অভিষেক বর্মন পরিচালত 'কলঙ্ক' ছবিটিও অনলাইনে ফাঁস করা হয়েছিল। বারবার এধরনের ঘটনা ঘটার পরও কেন এই ওয়েবসাইটি নিয়ে পদক্ষেপ করা হচ্ছে না তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।


যদিও অ্যাভেঞ্জার্স: দ্যা ইনফিনিটি ওয়ার দেখার পর থেকেই অ্যাভেঞ্জার্স এন্ডগেম নিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। প্রসঙ্গত এটিই অ্যাভেঞ্জার্সের শেষ সিরিজ। হিন্দি, ইংরাজি, তামিল ও তেলুগু এই চারটি ভাষাতে এদেশে ছবিটি মুক্তি পাচ্ছে। এই মুহূর্তে জানা যাচ্ছে, অ্যাভেঞ্জার্সের শেষ সিরিজ অ্যাভেঞ্জার্স এন্ডগেম দেখতে এদেশে টিকিট বিক্রির হার প্রতি সেকেন্ডে ১৮।ইতিমধ্যেই এই ছবিটি বহু হলিউড ছবির রেকর্ড ভেঙেছে। বুক মাই শো-র অধিকর্তা জানাচ্ছেন, তাঁদের আশা এই ছবিটি আরও অনেক রেকর্ড ভাঙছে। এদিকে টিকিটের চাহিদার জন্য টিকিটের দামও ক্রমাগত বাড়ছে। ছবিটি ২হাজার ৫০০টি স্ক্রিনে মুক্তি পাচ্ছে এই ছবিটি। এদেশের বিভিন্ন শহরে ছবিটির সকালের দিকে টিকিটের দাম শুরু হয়েছে ৩৫০ টাকা থেকে। সন্ধের শোগুলিতে টিকিটের দাম ৭৫০ টাকা থেকে শুরু। কলকাতায় ছবিটির টিকিটের দাম তুলনামূলক কিছুটা কম, এ শহরে ২৫০ টাকা থেকে শুরু। বুধবার পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী এদেশে এখনও পর্যন্ত ২৫০ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে। 


আরও পড়ুন- কণ্ঠ হারিয়ে ফেলতে বসেছিলেন, ক্যান্সারের সঙ্গে লড়াইয়ের অভিজ্ঞতা শোনালেন অভিনেতা চন্দন সেন