নিজস্ব প্রতিবেদন: ইনস্টাগ্রামে নিজের আপকামিং ছবির ফার্স্টলুক শেয়ার করেছিলেন অভিনেতা আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana), ছবি নিয়ে সেই থেকেই কৌতুহল দর্শকের মনে। এখন তিনি ব্যস্ত সেই 'ডক্টর জি' (Doctor G) ছবির শুটিং নিয়ে। ভোপালে চলছে ছবির শুটিং। শুটিং সেট থেকে নানা মুহূর্তের ছবি ভিডিও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: পর্নোগ্রাফি মামলায় সেপ্টেম্বর পর্যন্ত Poonam ও Sherlynকে স্বস্তি দিল বম্বে হাইকোর্ট


এবার প্রকাশ্যে এল তাঁর প্রতিভার অন্য দিক। একটি ট্যাঙ্ক ড্রাম বাজানোর ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেতা, তিনি যে তালবাদ্যটা বেশ ভালোই বাজান। ভিডিওটির ক্যাপশনে আয়ুষ্মান লিখেছেন, এটি আমার নতুন অভ্যাস, ভোর বেলা হোক বা গভীর রাতে, শট চলাকালীনও এটা আমার সঙ্গ দেয়। এটি ট্যাঙ্ক ড্রাম। মধ্য ভারতের গরম আবহাওয়ার শহর ভোপালে ট্যাঙ্ক ড্রাম আমার সঙ্গী হয়েছে। 


 



বর্ষা মুখরিত দিনে আরও একদিন এই ট্যাঙ্ক ড্রাম বাজাতে দেখা গেল অভিনেতাকে। ক্যাপশনে লিখলেন-' কখনও বৃষ্টির আওয়াজ মন দিয়ে শুনেছেন? ট্যাঙ্ক ড্রামের আওয়াজ ঠিক এর মতোই। নিখুঁত বৃষ্টি। আপনি যেখানে নাচতে চান, চা খেতে খেতে আপনার প্রিয় গানটি শুনতে চান। আকাশচুম্বী ভোপালে আজ আমার ছুটির দিন। তাঁর বোল শুনে কমেন্ট সেকশনে ভালবাসার চিহ্ণ এঁকেছেন স্ত্রী তাহিরা কাশ্যপ। কেয়া বাত বলে উঠেছেন তাঁর অনুরাগীরা। দিয়া মির্জা, রোচক কোহলি সকলেই প্রশংসা করেছেন অভিনেতার বাজনার।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)