পর্নোগ্রাফি মামলায় সেপ্টেম্বর পর্যন্ত Poonam ও Sherlynকে স্বস্তি দিল বম্বে হাইকোর্ট

এই দুই নায়িকার বিরুদ্ধে সেপ্টেম্বর পর্যন্ত কোনও ব্যবস্থা নেওয়া যাবে না: বম্বে হাইকোর্ট

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 27, 2021, 02:13 PM IST
পর্নোগ্রাফি মামলায় সেপ্টেম্বর পর্যন্ত Poonam ও Sherlynকে স্বস্তি দিল বম্বে হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদন: প্রতিদিন পর্নোগ্রাফি (Pornography) মামলায় নতুন নতুন তথ্য উঠে আসছে হাতে। সদ্যই এই মামলায় রাজ কুন্দ্রা (Raj Kundra) বিরুদ্ধে সাক্ষী দিয়েছেন তাঁর ৪ কর্মচারী। এই বিষয়ে মুখ খুলেছেন শার্লিন চোপড়া (Sherlyn Chopra), পুনম পাণ্ডে (Poonam Pandey) ও। 

আরও পড়ুন: পর্ন ব্যবসায় পরিকল্পনা মাফিক এগোলে কত আয় হত Rajর? জি মিডিয়ার হাতে ক্রাইম ব্রাঞ্চের তথ্য

এই মামলায় এবার জিজ্ঞাসাবাদের জন্য শার্লিন চোপড়া (Sherlyn Chopra) কে সমন পাঠিয়েছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ (Mumbai Crime Branch)। ২৭ জুলাই, মঙ্গলবার সকাল ১১টায় ক্রাইম ব্রাঞ্চের দফতরে হাজিরা দিতে বলা হয়েছিল শার্লিনকে। পর্নোগ্রাফি মামলায় রেকর্ড করা হবে শার্লিনের বয়ান। এরই মাঝে মামলায় পুনম পান্ডে এবং শার্লিন চোপড়ার জন্য় স্বস্তির খবর। দুজনের বিষয়ে বম্বে হাইকোর্টের তরফ থেকে জানানো হয় যে ২০ সেপ্টেম্বর পর্যন্ত এই দুজনের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া যাবে না। দু'জনই আগাম জামিনের আবেদন করেছিলেন, যা মঞ্জুর করা হয়েছে।

সম্প্রতি একটি ভিডিয়ো বার্তায় শার্লিন Sherlyn Chopra, দাবি করেন, তিনিই প্রথম মহারাষ্ট্র সাইবার সেলের কাছে বিবৃতি দিয়েছিলেন। তাঁর কথায়, তিনিই সেই ব্যক্তি যিনি বছরের শুরুতে আর্মসপ্রাইম সম্পর্কে সাইবার সেলকে জানিয়েছিলেন। যে আর্মসপ্রাইম কোম্পানিটি রাজ কুন্দ্রার পর্ন মামলায় যুক্ত রয়েছে। শার্লিন বলেন, ''এই মামলায় আমার অনেক কিছুই বলার আছে, তবে যেহেতু মামলাটি তদন্তাধীন, তাই আমি বেশি কিছু বলতে পারব না। বেশকিছুদিন ধরেই বিভিন্ন সংবাদ মাধ্যমের তরফে আমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হচ্ছে, আমি তাঁদের অনুরোধ করব, কিছু জানার থাকলে দয়া করে মুম্বই পুলিসের সাইবার সেলের সঙ্গে যোগাযোগ করুন।''

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.