নিজস্ব প্রতিবেদন : শেষ কেমোথেরাপি নেওয়া হয়ে গিয়েছে। ফলে আনন্দের চোটে নিজেকে আর ধরে রাখতে পারলেন না তাহিরা কাশ্যপ। হাসপাতালের মধ্যে দাঁড়িয়েই স্বামী আয়ুষ্মান খুরানার সঙ্গে নিজস্বী তুলে ফেলেন তিনি। বুঝতেই পারছেন, 'বাধাই হো' অভিনেতা আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপের কথাই বলা হচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বিচ্ছেদের চোখ রাঙানি, অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে দুই বন্ধুর তুমুল ঝগড়া
সম্প্রতি আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপের স্তন ক্যান্সার ধরা পড়ে। সেই খবর নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন তাহিরা। জানান, এই মুহূর্তে তাঁর স্তন ক্যান্সার প্রথম পর্যায়ে রয়েছে। তাই মনের জোর কোনওমতেই হারাননি তিনি। শুধু তাই নয়, ক্যান্সারের সঙ্গে লড়াই করে তিনি ঠিক জয়ী হবেন বলেও দৃঢ়তা প্রকাশ করেন তাহিরা। তারপর থেকেই চিকিত্সা শুরু হয় অভিনেতার স্ত্রীর।


আরও পড়ুন : আদরে, ভালবাসায় প্রেমিককে জড়িয়ে ধরলেন সুস্মিতা, ভাইরাল বাঙালি-কন্যার ঘনিষ্ঠ ছবি
আর এবার তাহিরা জানান, ক্যান্সারের জন্য যে কেমোথেরাপি শুরু হয়েছিল তাঁর, এবার তা শেষ হল। অর্থাত শেষ কেমোথেরাপি নেওয়া হয়ে গিয়েছে বলে জানান তাহিরা। শুধু তাই নয়, স্বামী আয়ুষ্মান খুরানার হাজিরাতে হাসপাতালে মধেই একটি নিজস্বী তুলে ফেলেন তাহিরা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ারও করেন তাহিরা কাশ্যপ।
দেখুন সেই ছবি...


 



সম্প্রতি মুক্তি পায় আয়ুষ্মান খুরানার সিনেমা 'বাধাই হো'। ওই সিনেমা বক্স অফিসে সাফল্য পাওয়ার পর পরই ফের মুক্তি পায় আয়ুষ্মানের পরের সিনেমা 'আন্ধাধুন'। যেখানে বলিউডের তাবড় অভিনেত্রী তব্বুর সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি।