বিচ্ছেদের চোখ রাঙানি, অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে দুই বন্ধুর তুমুল ঝগড়া

মনীষ নাগদেভকেই মনপ্রাণ দিয়ে ভালবাসেন, বার বার তা প্রকাশ্যে দাবি করেন সৃষ্টি

Updated By: Jan 5, 2019, 03:37 PM IST
বিচ্ছেদের চোখ রাঙানি, অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে দুই বন্ধুর তুমুল ঝগড়া

নিজস্ব প্রতিবেদন : বিগ বস ১২-এর  ঘরে 'ওয়াইল্ড কার্ড' হিসেবে প্রবেশ করেছিলেন রোহিত সুচান্তি। কিন্তু, রোহিত বসের ঘরে ঢোকার পর থেকেই টেলি অভিনেত্রী সৃষ্টি রোড-এর ভাল বন্ধুত্ব হয়ে যায়। যা নিয়ে অনেকেই অনেক সময় অনেক কটাক্ষ করেন। কিন্তু, রোহিতের সঙ্গে তাঁর বন্ধুত্ব ছাড়া অন্য কোনও সম্পর্ক নিয়ে বলে একাধিকবার দাবি করেন সৃষ্টি। পাশাপাশি তিনি যে বয়ফ্রেন্ড মনীষ নাগদেভকেই মনপ্রাণ দিয়ে ভালবাসেন, তাও বার বার প্রকাশ্যে দাবি করেন সৃষ্টি। কিন্তু সৃষ্টি যা-ই দাবি করুন না কনে, বসের ঘর থেকে বেরোনোর পর থেকেই মনীষের সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি হতে শুরু করে।

মনীষের সঙ্গে সৃষ্টি...

আরও পড়ুন : ভারতের প্রাক্তন ক্রিকেটার শ্রীসন্তকে নিয়ে বিস্ফোরক বিগ বসের সুরভি
সম্প্রতি টেলি টাউনে কান পাতলে শোনা যাচ্ছে, রোহিত সুচান্তির জন্যই নাকি সৃষ্টি এবং মনীষের মধ্যে বিবাদ শুরু হয়েছে। তাঁরা আর একে অপরের সঙ্গে সম্পর্ক রাখতে চাইছেন না বলেও শোনা যায়। যা নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা। বিষয়টি সংবাদমাধ্যমের পাতায় উঠে এলেও, চুপ করে রয়েছেন সৃষ্টি।

আরও পড়ুন : সলমনের সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিলেন বিকি কৌশল, 'ভাইজান' কি করলেন জানেন?

অন্যদিকে মনীষ বলেন, রোহিত যত চেষ্টাই করুন না কেন সৃষ্টির কাছাকাছি আসার, তা কোনওদিনই সফল হবে না। সৃষ্টির উপর তাঁর ভরসা রয়েছে। তাই সৃষ্টি তাঁর ছিলেন, আর এখনও তাঁরই আছেন বলেও মন্তব্য করেন মনীষ। কিন্তু, সৃষ্টির কাছে আসতে গিয়ে কেউ যদি নিজের নির্দিষ্ট করা এলাকা লঙ্ঘন করেন, তাহলে তিনি সেখানে হস্তক্ষেপ করতে বাধ্য হবেন। 

মনীষের ওই মন্তব্যের পরই বিষয়টি নিয়ে পাল্টা মুখ খোলেন রোহিত সুচান্তি। তিনি বলেন, সৃষ্টি তাঁর ভাল বন্ধু। বগ বসের শো দেখে কখনও কি কারও মনে হয়েছে যে তিনি কখনও সৃষ্টির সঙ্গে অতিরিক্ত ঘনিষ্ঠ হতে চেয়েছেন? সৃষ্টির সঙ্গে মনীষের যদি বিচেদ হয়ে যায়, সেটা অভিনেত্রীর একান্তই ব্যক্তিগত বিষয় এবং তাঁর সিদ্ধান্ত। এক্ষেত্রে তাঁর নাম তুলে আনার কোনও কারণ নেই। সৃষ্টি তাঁর ভাল বন্ধু ছাড়া অন্য কিছু নয় বলেও জোর গলায় দাবি করেন রোহিত।