'নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে 'রাই কৃষ্ণ পদাবলী'র পোস্টার। যেখানে অন্য তিন তারকার সঙ্গে জ্বলজ্বল করছে অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর ছবি। অথচ এই ছবির বিষয়ে বিন্দুমাত্র কিছুই জানেন না অভিনেতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হ্যাঁ, ঠিকই শুনছেন। সম্প্রতি নাকি এই ছবির অডিশন শুরু হয়েছে বলেও শুনেছেন হৃত্বিক। সেকারণেই সকলকে সতর্ক করতেই সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছেন অভিনেতা। যাতে অজান্তে কেউ কোনও ফাঁদে পা না দেন।


আরও পড়ুন-জিনিসপত্র বিক্রি করে লকডাউনে ১০০টি পরিবারকে খাওয়াচ্ছেন রণিত রায়!


নিজের ফেসবুক পোস্টে জনপ্রিয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তী লিখেছেন, ''পোষ্টার টা সোশ্যাল মিডিয়ায় নজরে এসেছিল দিন কয়েক আগেই। ব্যাপারটা নিয়ে আমল দেওয়ার কিছু আছে বলে তখন মনে হয়নি। এখানে তো অনেকই নানাবিধ খেয়ালখুশ বালখিল্য টাইমপাস করেই । আজ শুনলাম এর জন্য নাকি অডিশান ও হচ্ছে। সত্যি মিথ্যে জানিনা। মিথ্যে হলে তো ল্যাটা চুকে গেল। কিন্তু যদি সত্যি অডিশান হয় তবে সবাই কে জানাতে চাই, আমি "রাই কৃষ্ণ পদাবলী " র সম্পর্কে কিছু জানিনা। এই প্রোজেক্ট র সঙ্গে যুক্ত কেউ,আমার সঙ্গে এই নিয়ে কোনো কথা বলেনি। ভবিষ্যতে তেমন কিছু হলে নিশ্চয়ই জানাবো। তার আগে সবাইকে অনুরোধ এই প্রোজেক্টে র অডিশান সম্পর্কে সতর্ক থাকুন।''



রাই কৃষ্ণ পদাবলী'র এই পোস্টারে এটি 'Netflix Original Film' বলে লেখা রয়েছে। নিচে মুক্তির দিন হিসাহে ২০২১ জুলাই মাস দেওয়া রয়েছে। প্রসঙ্গত, এই ছবিটির বিষয়ে আমাদের কাছেও কোনও তথ্যই নেই।


আরও পড়ুন-পারিশ্রমিক নিয়ে বিস্ফোরক শ্রীলেখা, জিএসটি বিল দেখিয়ে দিতে পারি, বললেন পরিচালক