নিজস্ব প্রতিবেদন: একসময়ের খ্যতনামা অভিনেত্রী ভাগ্যশ্রীর স্বামী হিমালয় দাশানিকে গ্রেফতার করল আম্বোলি থানার পুলিস। জুয়া খেলার অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়েছে খবর মিলেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'মিড ডে' সূত্রে খবর, এই জুয়া চক্রে যুক্ত থাকার অভিযোগে মোট ১৫ জনকে গ্রেফতার করেছে পুলিস। যাঁদের মধ্যে রয়েছেন প্রাক্তন অভিনেত্রী ভাগ্যশ্রীর স্বামী হিমালয়। তাঁর কনস্ট্রাকশনের ব্যবসা রয়েছে জানা যাচ্ছে। গত মাসে এই জুয়া চক্রের খোঁজে আন্ধেরি পশ্চিমের একটি বহুতলে তল্লাশি চালায় পুলিস। সেসময় বেশকয়েকজনকে গ্রফতারও করা হয়। ধৃতদের জিজ্ঞাসাবাদের সময়ই উঠে আসে হিমালয় দাশানির নাম। 


আরও পড়ুন-লিভ-ইন সম্পর্কে রয়েছেন, তিন বছরের মেয়েও আছে, খোলসা করলেন মাহি গিল




পুলিস সূত্রে খবর হিমালয় দাশানি-ই এই জুয়াচক্রের মূল চক্রী। প্রসঙ্গত, সলমন খানের বিপরীতে একসময় বলিউডের সুপার হিট 'ম্যায়নে প্যায়ার কিয়া'র মতো ফিল্মে অভিনয় করেছেন ভাগ্যশ্রী। তবে পরবর্তীকালে দীর্ঘদিনের প্রেমিক হিমালয় দাশানিকে বিয়ে করে অভিনয় ছাড়েন ভাগ্যশ্রী। তবে কিছুদিন আগে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ''তিনি তাঁর পরিবার নিয়ে এতটাই ব্যস্ত, যে অভিনয় ছাড়ার জন্য তাঁর কোনও আফশোস নেই। ''


প্রসঙ্গত ভাগ্যশ্রীর স্বামী হিমালয় দাশানিও বেশকিছু ছবিতে অভিনয় করেছেন। তবে তাঁর সেই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। বর্তমানে তিনি ব্যবসার পাশাপাশি বেশকিছু ছবিতে প্রযোজক হিসাবেও কাজ করছিলেন। সম্প্রতি বলিউডে ডেবিউ করেছেন ভাগ্যশ্রীর ছেলে অভিমন্যু দাশানিও। 'মরদ কো দরদ নেহি হোতা' ছবিতে অভিনেত্রী রাধিকা মদনের বিপরীতে দেখা যায় অভিমন্যুকে। 


আরও পড়ুন-বিচ্ছেদের জল্পনা উড়িয়ে ফের রোহমানের সঙ্গেই দেখা গেল সুস্মিতাকে