বিচ্ছেদের জল্পনা উড়িয়ে ফের রোহমানের সঙ্গেই দেখা গেল সুস্মিতাকে

আপাতত সুস্মিতা তাঁর দুই মেয়ে রিনি ও আলিশাকে নিয়ে রোহমানের সঙ্গেই দুবাইতে রয়েছেন। 

Updated By: Jul 3, 2019, 01:45 PM IST
বিচ্ছেদের জল্পনা উড়িয়ে ফের রোহমানের সঙ্গেই দেখা গেল সুস্মিতাকে

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই শোনা গিয়েছিল সুস্মিতা সেন ও রোহমান শলের বিচ্ছেদের খবর। তবে সেখবর যে এক্কেবারেই ভুয়ো তা বুঝিয়ে দিলেন অভিনেত্রী। আপাতত সুস্মিতা তাঁর দুই মেয়ে রিনি ও আলিশাকে নিয়ে রোহমানের সঙ্গেই দুবাইতে রয়েছেন। 

দুবাইতেই রয়েছে সুস্মিতার ভাই রাজীব সেনের জুয়েলারির ব্যবসা। এমনকি সুস্মিতার মা শুভ্রা সেনও পেশায় জুয়েলারি ডিজাইনার এবং দুবাইয়ের একটি জুয়েলারির দোকানের মালিক। তাই মাঝে মধ্যেই দুই মেয়েকে নিয়ে দুবাইতে গিয়ে থাকেন সুস্মিতা। এবার তাঁর সঙ্গে সেখানে গিয়েছেন সুস্মিতার প্রেমিক রোহমান শলও। দুবাইয়েরই হোটেলের সুইমিং পুলে মেয়ে আলিশা ও প্রেমিক রোহমানের সঙ্গে সময় কাটাতে দেখা গেল সুস্মিতাকে। আলিশার ইচ্ছায় তার সঙ্গে মৎস্য কন্যার মতো সাঁতারও কাটলেন অভিনেত্রী। এমনকি দুবাইয়ের জিমে রোহমানের সঙ্গে শরীরচর্চা করতেও দেখা গেল প্রাক্তন মিস ইউনিভার্সকে।

আরও পড়ুন-স্বামীর জন্য পছন্দের পদ রাঁধলেন নুসরত, ছবি শেয়ার করলেন নিখিল

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, কিছুদিন আগেই টেলি অভিনেত্রী চারু আসোপার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন সুস্মিতার ভাই রাজীব সেন। গোয়াতে ঘটা করে আয়োজিত রাজীব চারুর বিয়ের অনুষ্ঠানে দুই মেয়ে, প্রেমিক রোহমান ও পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে হাজির থাকতে দেখা গিয়েছিল সুস্মিতাকেও। সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন অভিনেত্রী। রাজীব ও চারু আপাতত থাইল্যান্ডে মধুচন্দ্রিম কাটাচ্ছেন। আর সুস্মিতা রয়েছেন দুবাইতে।

আরও পড়ুন-পুজোয় বসেও রোশনে মগ্ন শ্রাবন্তী, দেখুন কী লিখলেন অভিনেত্রীর স্বামী