Director Death, Bhojpuri Cinema, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিনোদন দুনিয়ার উপর থেকে শোকের ছায়া যেন কিছুতেই সরছে না। একের পর এক মৃত্যুসংবাদে জর্জরিত গোটা বিনো দুনিয়া। মঙ্গলবার রাতে হোটেলের ঘরেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন জনপ্রিয় অভিনেতা নীতেশ পাণ্ডে। সম্প্রতি হোটেলের ঘর থেকেই উদ্ধার হয়েছিল জনপ্রিয় অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবে। এবার উত্তরপ্রদেশের সোনভদ্রের হোটেল রুম থেকে উদ্ধার হল এক ভোজপুরি পরিচালকের দেহ। সোনভদ্রে শ্যুটিং করতে গিয়েছিলেন পরিচালক সুভাষ চন্দ্র তিওয়ারি। সেখানেই হোটেল তিরুপতি থেকে উদ্ধার হয়েছে তাঁর দেহ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Chiranjit on Mithun Chakraborty: ‘মিঠুন অস্তমিত তারকা, দেবের জায়গায় আমি হলে ওঁকে সুযোগ দিতাম না’ বিস্ফোরক চিরঞ্জিৎ


বুধবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন পরিচালক সুভাষ চন্দ্র তিওয়ারি। সোনভদ্রের এক হোটেলে গোটা টিমের সঙ্গে ছিলেন তিনি। পুলিস সুপার যশবীর সিং সংবাদমাধ্যমে জানান, ‘হোটেলের স্টাফরা রুমে সুভাষ চন্দ্র তিওয়ারির কোনও সাড়া না পাওয়ায় বারংবার ডাকতে থাকে। রিপোর্ট অনুযায়ী পরিচালক কারোর ডাকেই সাড়া দিচ্ছিলেন না তখনই পুলিস ডাকা হয়। পুলিস এসে রুমের লক ভেঙে তাঁর দেহ উদ্ধার করে। কী কারণে তাঁর মৃত্যু ঘটেছে, তা জানতে দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তে। পোস্টমর্টামের রিপোর্ট হাতে পাওয়ার পরেই শুরু হবে তদন্ত’।


ভোজপুরি সিনেমা পরিচালনা করলেও সুভাষ চন্দ্র তিওয়ারি ছিলেন মুম্বইয়ের বাসিন্দা। জনপ্রিয় অভিনেতা নীতেশ পাণ্ডে মঙ্গলবার রাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মহারাষ্ট্রের ইগতপুরির একটি হোটেল রুমে। তারপরেই হোটেল রুমে ফের মৃত্যু সংবাদ। কিছুদিন আগেই উত্তরপ্রদেশের এক হোটেল রুম থেকেই উদ্ধার হয়েছিল জনপ্রিয় অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের দেহ। শ্যুটিং করতে গিয়ে আত্মহত্যা করেছিলেন অভিনেত্রী। ইতোমধ্যেই পুলিসের জালে তাঁর প্রাক্তন প্রেমিক সমর সিং। আত্মহত্যায় প্ররোচণার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।


আরও পড়ুন- Viral Video: সেটে ঢুকে নায়িকাকে জড়িয়ে ধরে চুম্বনের চেষ্টা যুবকের, তারপর...


প্রসঙ্গত, মঙ্গলবার রাতে পথ দুর্ঘটনায় প্রাণ হারান জনপ্রিয় ধারাবাহিক 'সারাভাই ভার্সেস সারাভাই' খ্যাত অভিনেত্রী বৈভবী উপাধ্যায়। তীর্থন উপত্যকায় বেড়াতে যাওয়ার পথে কুল্লুর বাঞ্জারে দুর্ঘটনাটি ঘটে। বেড়াতে ভালোবাসতেন বৈভবী। ওইদিন তাঁর হবু স্বামীর সঙ্গে বেড়াতে যাচ্ছিলেন, সেই সময়েই একটি বাঁকের মুখে তাদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে খাদে পড়ে যায় গাড়িটি। সেখানেই মৃত্যু হয় বৈভবীর। পাশাপাশি নাসিকে শ্যুটিং করতে গিয়ে প্রয়াত হন তাঁর অনুপমা ধারাবাহিকের সহ অভিনেতা নীতেশ পাণ্ডে। নাসিকের ইগাতপুরী এলাকায় তিনি শ্যুটিংয়ের জন্য গিয়েছিলেন। সেখানেই মঙ্গলবার ভোররাত ২টোর সময় হৃদরোগে আক্রান্ত হন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)