নিজস্ব প্রতিবেদন: ১৮ জুলাই মার্কিন মুলুকে নিজের ৩৭এর জন্মদিন সেলিব্রেট করছেন প্রিয়াঙ্কা চোপড়া। অন্যদিকে, এই একই দিনে লখনউতে নিজের পরিবারের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করলেন আরও এক বলিউড ডিভা। ইনি হলেন অভিনেত্রী ভূমি পেডনেকর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই মুহূর্তে আগামী ছবি 'পতি পত্নী অউর বো'-র শ্যুটিংয়ে লখনউতে রয়েছেন ভূমি। মেয়ের ৩০ এর জন্মদিনটা স্মরণীয় করে রাখতে মেয়ের জন্য বিশেষ কেক নিয়ে লখনউ উড়ে গিয়েছেন ভূমির মা ও বোন। তাই জন্মদিনের দিন সকালটা বেশ ভালোই কাটলো ভূমির। বৃহস্পতিবার, সকালে কেক কেটে পরিবার ও সহকর্মীদের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করলেন অভিনেত্রী। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন তিনি। যার ক্যাপশানে লিখেছেন, '' একটা বছর বয়স বেড়ে গেল। কাজ ও ভালোবাসার মানুষগুলির মাঝেই জন্মদিন সেলিব্রেট করার থেকে আর কীই বা ভালো হতে পারে।'' এই পোস্টের পাশাপাশি মা সুমিতা পেডনেকর ও বোন সমীক্ষা পেডনেকরকে ধন্য়বাদ জানাতেও ভোলেননি ভূমি।


আরও পড়ুন-৩৭-এ পা, জন্মদিনের সেলিব্রেশনে প্রিয়াঙ্কা



জানা যাচ্ছে, জন্মদিনে সারাদিনটা শ্যুটিংয়েই ব্যস্ত থাকবেন ভূমি। সন্ধেয় স্পেশাল ডিনারের ব্যবস্থা করেছেন অভিনেত্রী। এর আগে এক সাক্ষাৎকারে ভূমি বলেছিলেন, জন্মদিনটা সবসময় পরিবার ও বন্ধু-বান্ধবদের সঙ্গেই কাটাতে পছন্দ করেন তিনি। প্রত্যেক বছরই তাঁর জন্মদিনে বিশেষ পার্টির আয়োজন করা হয়। 


প্রসঙ্গত 'পতী পত্নী অউর বো' ছবিতে কার্তিক আরিয়ানের বিপরীতে দেখা যাবে ভূমিকে। ১৯৭৮ সালে 'পতি পত্নি অউর' ছবির রিমেক হল এই ছবি। যেটির নাম পরিবর্তন করা হয়নি।৬ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। পাশাপাশি 'সান্ড কী আঁখ' ছবিতেও তাপসী পন্নুর সঙ্গে দেখা যাবে ভূমিকে। 'শ্যুটার দাদি' হিসাবে পরিচিত চন্দ্র তোমারের বায়োপিক এই ছবি। এটি মুক্তি পাবে দীপাবলিতে। 


আরও পড়ুন-বাতিকগ্রস্ত মুক্তিদেবীর জ্বালায় অতিষ্ঠ তারিক আলি, দেখুন কী কাণ্ড চলছে আনন্দধামে