বাতিকগ্রস্ত মুক্তিদেবীর জ্বালায় অতিষ্ঠ তারিক আলি, দেখুন কী কাণ্ড চলছে আনন্দধামে

বাড়িতে পাখা, গ্যাস কিংম্বা পাম্প যাই খারাপ হোক না কেন তারিক আলিকেই সারাতে ডাকা হয়।

Updated By: Jul 18, 2019, 11:11 AM IST
বাতিকগ্রস্ত মুক্তিদেবীর জ্বালায় অতিষ্ঠ তারিক আলি, দেখুন কী কাণ্ড চলছে আনন্দধামে

নিজস্ব প্রতিবেদন: নিজের বাড়ি আনন্দধামে আশ্রয় দিয়েছেন মুক্তিদেবী। এই আনন্দধামে এসে নাজেহাল হয়ে যাচ্ছেন মুক্তিদেবীর আশ্রিত তারিক আলি। বুড়ি (মুক্তিদেবী) অত্যন্ত বাতিকগ্রস্ত মহিলা। তাঁর জ্বালাতনে মহা ফাঁপড়ে পড়েছেন তিনি। যাতবার বাথরুমে যেতে হয়, ততবারই স্নান করতে হয় তাঁকে। তারওপর হাজারটা নিষেধাজ্ঞা। সিগারেট খাওয়া যাবে না, হিন্দি গান শোনা যাবে না। রাত ৯টার পরে বন্ধ হয়ে যায় বাড়ির মূল দরজা। বাড়িতে পাখা, গ্যাস কিংম্বা পাম্প যাই খারাপ হোক না কেন, তারিক আলিকেই সারাতে ডাকা হয়। এক ডাকে না গেলে চেঁচামিচি জুড়ে দেন মুক্তিদেবী। বুড়ির অত্যাচারে অতিষ্ঠ।

আরও পড়ুন-'গোত্র'র 'নীল দিগন্ত' গানে মন কাড়ছে নাইজেল-মানালি জুটির রসায়ন

 এখানেই শেষ নয়, আজকাল তাঁর হুলো বেড়াল অর্থাৎ তারিককে পড়াশোনা করাতেও বসাচ্ছেন মুক্তিদেবী। পড়া না পারলেই কান ধরে ওঠবোস। তাও আবার ঝুমার (মুক্তিদেবীর বাড়িতে কাজ করে ঝুমা, তাকে তারিকের বেশ পছন্দ) সামনে। বুঝতেই পারছেন কতটা অস্বস্তিতে পড়তে হচ্ছে তারিককে। তবে যত যাই হোক, মুক্তিদেবীর মনটা কিন্তু বড়ই ভালো। একথাও তারিক আলি মানেন। এভাবেই 'গোত্র' দ্বিতীয় টিজারে এভাবেই মুক্তিদেবীর সঙ্গে তাঁর হুলো বেড়ালের সম্পর্কের বন্ধনটা ফুটিয়ে তুলেছেন ছবির নির্মাতারা। 

এর আগে ছবির প্রথম টিজারে নিজের আনন্দধামের প্রত্যেক সদস্যদের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছিলেন মুক্তিদেবী। যেখানে দর্শকদের পরিচয় হয়েছিল মুক্তিদেবীর ছেলে অনির্বাণ, ঝুমা, হুলো বেড়াল সহ অন্যান্যদের সঙ্গে। এদের নিয়েই মুক্তিদেবীর সংসার। যার চিত্র ধরা পড়বে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রয়ের এই ছবি 'গোত্র'তে। আগামী মাসেই মুক্তি পাচ্ছে এই ছবি।

আর পড়ুন-ক্যান্সারের সঙ্গে লড়াইয়ের প্রথম ৪ সপ্তাহে ২৬ কেজি ওজন কমেছে: ঋষি কাপুর

.