নিজস্ব প্রতিবেদন : 'বিগ বস ১৪'-র বিজেতা হওয়ার জন্য, রুবিনা দিলাইক-এর সঙ্গে লড়াই চলছে রাহুল বৈদ্যর। তবে ফাইনালের আগে রাহুলকে চমকে দিতে ভ্যালেন্টাইন্স ডে-তে 'বিগ বস ১৪'-এর শোতে হাজির হতে চলেছেন প্রেমিকা দিশা পারমার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 প্রসঙ্গত, এর আগে 'বিগ বস ১৪'-এর শো চলাকালীনই সকলকে অবাক করে দিশাকে প্রেম নিবেদন করেছিলেন রাহুল। দিয়েছিলেন বিয়ের প্রস্তাবও। পরে বিগ বসে 'পারিবারিক সপ্তাহ' চলাকালীন শোতে এসেছিলেন রাহুলের মা গীতা বৈদ্য। জানিয়েছিলেন রাহুল-দিশার বিয়ের কথা। জানিয়েছিলেন বিয়ের প্রস্তুতি চলছে পুরোদমে। সম্প্রতি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে রাহুলের সঙ্গে বিয়ে নিয়ে জিজ্ঞাসা করা হয় দিশা পারমার-কেও।


কী বললেন দিশা?


দিশার কথায়, '' আমি আশাবাদী যে রাহুল বিগ বস ১৪-এ জিতবেন এবং ট্রফিটি নিয়ে ঘরে ফিরে আসবেন। তবে বিয়ের বিষয়ে পরে আলোচনা করব।" পরে, যখন দিশাকে আবারও এবিষয়ে প্রশ্ন করা হয়, তিনি বলেন,  "দেখুন, আমি যখন সম্পূর্ণ প্রস্তুত হব, তখনই এই বিষয়ে কথা বলব। সঠিক সময় হলে সবকিছু করব।"


আরও পড়ুন-Sridevi-র মত্যুর ৩ বছর পার, Dimple-র স্বামী হচ্ছেন Boney Kapoor?



প্রসঙ্গত, দিশা পারমার হলেন একজন অভিনেত্রী। 'প্যায়ার কা দর্দ' নামে একটি ধারাবাহিকে অভিনয় করেছেন দিশা। পাশাপাশি বিজ্ঞাপন জগতেরও পরিচিত মুখ তিনি। প্রসঙ্গত, বিগ বসের আগে সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দিশা পারমারের সঙ্গে প্রেমের কথা অস্বীকার করেছিলেন রাহুল নিজেই। রাহুল সেসময় বলেছিলেন, দিশা পারমারের সঙ্গে তাঁর সম্পর্ক কেবলই গুঞ্জন, তাঁর বহু মহিলা বান্ধবী রয়েছে। তবে শেষপর্যন্ত অনুরাগীদের জল্পনায় সিলমোহর দিয়ে বিগ বস চলাকালীনই দিশাকে প্রেম নিবেদন করেন রাহুল। 


আরও পড়ুন-Rudranil-র মাফিয়ারাজ মন্তব্য, সমালোচনায় সিংহভাগ টলি ব্যক্তিত্ব