Sridevi-র মত্যুর ৩ বছর পার, Dimple-র স্বামী হচ্ছেন Boney Kapoor?

ডিম্পল কাপাডিয়া-র সঙ্গে গাঁটছড়া বাঁধছেন শ্রীদেবীর প্রযোজক স্বামী বনি কাপুর! 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 12, 2021, 08:54 PM IST
Sridevi-র মত্যুর ৩ বছর পার, Dimple-র স্বামী হচ্ছেন Boney Kapoor?

নিজস্ব প্রতিবেদন : বলিউড ডিভা শ্রীদেবীর মৃত্যুর তিন বছর পার হয়েছে। আর এখন শোনা যাচ্ছে, অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া-র সঙ্গে গাঁটছড়া বাঁধছেন শ্রীদেবীর প্রযোজক স্বামী বনি কাপুর! হ্যাঁ,  বলিপাড়ায় কানপাতলে এমন গুঞ্জনই শোনা যাচ্ছে।

কি অবাক হচ্ছেন তো? তাহলে একটি খোলসা করেই বলা যায়। ডিম্পল কাপাডিয়ার সঙ্গে বনি কাপুরের গাঁটছড়া বাঁধার খবর সত্যি। তবে 'কাহানি মে টুইস্ট হ্য়ায়'। আসলে এই গাঁটছড়া বাঁধার ঘটনাটা ঘটতে চলেছে রিল লাইফে, রিয়েলে নয়। এবার একটু স্বস্তি হল তো?  ব্যক্তিগত জীবনে তিন মেয়ে জাহ্নবী ও খুশি, অংশুলা এবং এক ছেলে অর্জুন কাপুরকে নিয়ে তাঁর দিব্যি কাটছে।

আরও পড়ুন-Rudranil-র মাফিয়ারাজ মন্তব্য, সমালোচনায় সিংহভাগ টলি ব্যক্তিত্ব

জানা যাচ্ছে, পরিচালক লভ রঞ্জনের নতুন ছবিতে ডিম্পল কাপাডিয়া-র স্বামীর ভূমিকায় অভিনয় করবেন বনি কাপুর। আর ছবিতে তাঁদের ছেলে কে হচ্ছেন জানেন? ইনি হলেন রণবীর। নাহ সিং নয়, কাপুর। ছবিতে রণবীর কাপুরের বিপরীতে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। যদি নাকি এই ছবিতে অভিনয় করতে বিন্দুমাত্র রাজি ছিলেন না বনি। তবে পরিচালক লভ রঞ্জনের অনুরোধে বাবাকে রাজি করানোর দায়িত্ব নেন জাহ্নবী আর অর্জুন কাপুর। ইতিমধ্যেই ছবির কাজ প্রায় শেষ এবার শুধু মুক্তির অপেক্ষা।

 

.