নিজস্ব প্রতিবেদন : ​বিগ বস ১৪-র (Big Boss 14) ঘরে হাজির হওয়ার পর থেকে দর্শকদের আলোচনার কেন্দ্রে উঠে আসতে শুরু করেন রাখি সাওয়ান্ত। কখনও নিকি তাম্বোলির সঙ্গে বিতর্কে জড়িয়ে পেজ থ্রিতে উঠে আসতে শুরু করেন রাখি, আবার কখনও অভিনব শুক্লকে তাঁর পছন্দ বলে দাবি জানান রাখি। যা নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রুবিনা দিলায়েকের সামনেই রাখি সাওয়ান্ত ক্রমাগত অভিনব শুক্লর দিকে ঝুঁকতে শুরু করেছেন। এমনই মন্তব্য শুরু করেন অনেকে। বসের ঘরে থাকাকালীন রাখি বিভিন্নভাবে অভিনব শুক্লর দিকে ঝুঁকতে শুরু করেছেন বলেও শোনা যায়। এসবের মাঝেই এবার যেন বিস্ফোরণ ঘটালেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। 


আরও পড়ুন : দেবলীনার বিরুদ্ধে থানায় FIR, হিন্দু ভাবাবেগ আহত, ক্ষোভ বিজেপি নেতার


রাখি বলেন, তিনি নিজের ডিম্বানু সংরক্ষণ করেছেন। সন্তানের মা হওয়ার আগে তিনি চান, অভিনব শুক্ল যেন তাঁর 'স্পার্ম ডোনেট' করেন রাখির জন্য। অভিনেত্রীর ওই দাবি শুনে অনেকেই অবাক হয়ে যান। এদিকে রাখি আরও দাবি করেন, অভিষেক আওয়াস্তির সঙ্গে বিচ্ছেদের পর, তিনি আর কারও ভালবাসা পাননি। তাঁর জীবনে কোনও পুরুষ নেই। 


প্রসঙ্গত, ২০১৯ সালে মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে ব্যবসায়ী রীতেশের সঙ্গে রাখি গাঁটছড়া বাঁধেন বলে জানা যায়। তবে বিশেষ কোনও কারণে হয়ত রীতেশ সবার সামনে রাখিকে স্ত্রী হিসেবে মেনে নেবেন না। কেন রীতেশ রাখির স্বামী হিসেবে প্রকাশ্যে আসছেন না, সেই কারণ তিনি খোলসা করে জানাতে পারবেন না বলেও স্পষ্ট জানান টেলিভিশনের ড্রামা কুইন।