দেবলীনার বিরুদ্ধে থানায় FIR, হিন্দু ভাবাবেগ আহত, ক্ষোভ বিজেপি নেতার

নিজের এফআইআরের কপির প্রতিলিপি ফেসবুকে শেয়ারও করেন তরুণজ্যোতি

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 19, 2021, 02:31 PM IST
দেবলীনার বিরুদ্ধে থানায় FIR, হিন্দু ভাবাবেগ আহত, ক্ষোভ বিজেপি নেতার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : অভিনেত্রী দেবলীনা দত্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হল বাগুইআটি থানায়। আইনজীবী তরুণজ্যোতি তিওয়ারি বাগুইআটি থানায় দেবলীনার বিরুদ্ধে ওই অভিযোগ দায়ের করেন।

 

TARUNJYOTI কথা রাখে। অনিন্দ্য দা এবং দেবলীনা দিদি কে একটাই অনুরোধ করবো পরেরবার হিন্দু ধর্ম নিয়ে কথা বলার আগে একবার...

Posted by Tarunjyoti Tewari on Monday, January 18, 2021

সোমবার রাতে নিজের সোশ্যাল হ্যান্ডেলে তরুণজ্যোতি জানান, দেবলীনা দত্ত বা সায়নী ঘোষের মতো স্বঘোষিত বুদ্ধিজীবী কে বা কারা, তিনি জানেন না।

আরও পড়ুন : হিন্দুদের ভাবাবেগে আঘাতের ফল ভুগতে তৈরি থাকুন, সইফকে হুমকি যোগীর

দেখুন কী লিখলেন তরুণজ্যোতি...

 

কে বা কারা সায়নী বা দেবলীনার মত স্বঘোষিত বুদ্ধিজীবীদের হুমকি উল্টোপাল্টা দিচ্ছে জানিনা। কিন্তু গত কালকে বলেছিলাম,...

Posted by Tarunjyoti Tewari on Monday, January 18, 2021

 ​নিজে নিরামিষাশি হলেও, তিনি বিফ রান্না করতে পারেন। একটি টক শোয়ে হাজির হয়ে সম্প্রতি এমনই মন্তব্য করেন অভিনেত্রী দেবলীনা দত্ত। দেবলীনার ওই মন্তব্যের পর থেকেই সামাজিক মাধ্যম জুড়ে জোর বিতর্ক শুরু হয়ে যায়। বিফ রান্না করতে পারেন না খেতে পারেন দেবলীনা, সে বিষয়ে প্রকাশ্যে তাঁর কোনও মন্তব্য করা উচিত হয়নি বলে নেটিজেনদের একাংশের তরফে বিভিন্ন ধরনের মন্তব্য করা হয়। এরপরই জি ২৪ ঘণ্টার আরও একটি শোয়ে হাজির হয়ে দেবলীনা জানান, তাঁর বন্ধু এক সময় বলেছিলেন, অষ্টমী বা নবমীর দিন তিনি যদি নিজের বাড়িতে বসে গরুর মাংস রান্না করেন, তাহলে কার কী! নিজের বাড়িতে বসে তিনি যদি গরুর মাংস রান্না করন, তাহলে সেটা তাঁর ব্যক্তিগত বিষয়। এই ব্যক্তিগত বিষয়ে কারও মন্তব্য করা উচিত নয় বলেও পালটা সুর চড়ান অভিনেত্রী।

ওই শোয়ের পরপরই দেবলীনার বিরুদ্ধে মঙ্গলবার থানায় অভিযোগ দায়ের করেন তরুণজ্যোতি তিওয়ারি।

এদিকে দেবলীনা দত্তের বিরুদ্ধে সংশ্লিষ্ট একটি রাজনৈতিক দলের তরফে সুর চড়ানো হলে, মাঠে নামেন অভিনেত্রীর স্বামী তথাগত মুখোপাধ্যায়। তিনি বলেন, সোমবার রাত থেকে দেবলীনাকে বিভিন্ন ধরনের হুমকি দেওয়া হচ্ছে। অশালীন শব্দ ব্যবহার করে দেবলীনার বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিতে শুরু করেন তরুণজ্যোতি। শুধু তাই নয়, অভিনেতা, অভিনেত্রীরা অর্থের জন্য বাঁদর নাচ নাচেন। দেবলীনার পাশাপাশি এমন অনেক অভিনেতা বা অভিনেত্রী রয়েছেন, যাঁরা রাজনীতির সঙ্গে যুক্ত। সেই সব অভিনেতা বা অভিনেত্রীরা কি তরুণজ্যোতির ওই মন্তব্যের বিরোধিতা করবেন না? প্রশ্ন তোলেন তথাগত।

 

খাবার,পলিটিক্স,গনধর্ষনের হূমকি,আর আমার ভয়... আমি খুব খুব খুব ভয় পেয়ে আছি তো, তাই লেখার শুরুতেই জানাই আমার বাড়িতে...

Posted by Tathagata Mukherjee on Monday, January 18, 2021

এসবের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে ২৫ বছর কাটিয়ে ফেলা একজন অভিনেত্রীকে কীভাবে অশালীন মন্তব্য করে হুমকি দেওয়া হয়, তা নিয়ে সোশ্যাল পোস্টে ক্ষোভে ফেটে পড়েন তথাগত মুখোপাধ্যায়।

.