নিজস্ব প্রতিবেদন: ​বিগ বসের ঘরে কখন কী হচ্ছে, কোন সেলেব কী করছেন, তা সব সময় দর্শকের নজরে থাকে। সলমন খানের গ্র্যান্ড রিয়্যালিটি শো শুরু হওয়ার পর পবিত্র পুনিয়া, এজাজ খান, নিকি তাম্বোলিদের উপর যেমন দর্শকের নজর যেমন রয়েছে, তেমনি টেলি জুটি রুবিনা-অভিনবও রয়েছেন ফোকাসে। শোয়ের মাঝে এবার নিজেদের সম্পর্ক নিয়ে বিস্ফোরক দাবি করলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী রুবিনা দিলায়েক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : মাদক মামলায় নাম জড়ানোর পর এবার কী হল ভারতীর সঙ্গে?


সম্প্রতি বসের ঘরের একটি ভিডিয়ো ভাইরাল হয়। যেখানে ক্যামেরার সামনে হু হু করে কাঁদতে দেখা যায় রুবিনাকে। তিনি বলেন, অভিনবেনর সঙ্গে তাঁর বিচ্ছেদ প্রায় হয়েই যাচ্ছিল। বিচ্ছেদের আগে তাঁরা একে অপরের নভেম্বর পর্যন্ত সময় দিয়েছিলেন। বিগ বসের ঘরে না এলে, অভিনব এবং তিনি আর একসঙ্গে থাকতে পারতেন না বলে মন্তব্য করে অভিনেত্রী। অভিনব এবং তিনি নিজেদের সম্পর্কের আলগা হয়ে যাওয়া বাধনকে আরও একবার শক্ত করে বেঁধে রাখতেই বিগ বসের ঘরে প্রবেশ করেন বলে দাবি করেন রুবিনা।


দেখুন...


 



এদিকে বিগ বস ১৪ শুরু হওয়ার পরপরই নিকি তাম্বোলির সঙ্গে প্রকাশ্য বিবাদে জড়ান জান কুমার শানু। মারাঠি ভাষাকে জান অপমান করেছেন বলে শিবসেনার তরফে তোপ দাগা হয় জানের বিরুদ্ধে। এরপরই প্রকাশ্যে ক্ষমা চেয়ে নেন জান কুমার শানু। ছেলের হয়ে ক্ষমা চাইতে দেখা যায় কুমার শানুকেও।


শুধু তাই নয়, শানুর প্রাক্তন স্ত্রী রীতা ভাট্টাচার্য ছেলেকে কী শিখিয়েছেন বলেও প্রশ্ন তোলেন গায়ক। শানুর ওই মন্তব্যের পর তাঁর সঙ্গে জানের মন কষাকষি শুরু হয় এবং ছেলের নামের পাশ থেকে নিজের নাম সরিয়ে নেওয়ার পরামর্শ দেন গায়ক। যা নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা।