মাদক মামলায় নাম জড়ানোর পর এবার কী হল ভারতীর সঙ্গে?

হর্ষ লিম্বাচিয়াকেও গ্রেফতার করা হয় এনসিবির তরফে 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 30, 2020, 01:27 PM IST
মাদক মামলায় নাম জড়ানোর পর এবার কী হল ভারতীর সঙ্গে?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​মাদক মামলায় নাম জড়ানোর পর এবার কি ভারতী সিংকে বাদ দেওয়া হল জনপ্রিয় রিয়্যালিটি শো থেকে? সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে। 

সূত্রের খবর, মাদক মামলায় নাম জড়ানোর পরই নাকি জনপ্রিয় শো থেকে বাদ দেওয়া হয় ভারতী সিংকে। টেলিভিশনের কমেডি কুইনের বিষয়ে খবর প্রকাশ্যে আসতেই ভারতী কোনও মন্তব্য করেননি। তবে ক্রুষ্ণা অভিষেক এবং কিকু সারদা বিষয়টি নিয়ে মুখ খোলেন। 

আরও পড়ুন : 'বিশ্বাসের উপর ভর করে জীবনভর টিকে থাকে বৈবাহিক সম্পর্ক', শ্রাবন্তীর সঙ্গে প্রকাশ্যে রোশনের কাজিয়া?

ক্রুষ্ণা অভিষেক বলেন, ভারতী শো থেকে বাদ পড়েছেন, এমন কোনও খবর তাঁদের কাছে নেই। যে ঘটনাই ঘটুক না কেন, তাঁরা ভারতীর সঙ্গে রয়েছেন। এমনকী, তাঁরা ভারতীর সঙ্গ ছাড়বেন না। যা হবে দেখা যাবে, তাই বলে তাঁরা ভারতীর সঙ্গ দেবেন না, এমন নয়। তাঁরা আবার ভারতীর সঙ্গে কাজ করবেন বলে আশা প্রকাশ করেন ক্রুষ্ণা।

আরও পড়ুন : সমস্ত খারাপ নজর থেকে রক্ষা করবে প্রার্থনা, ফের ভাইরাল সানা খানের ভিডিয়ো

ক্রুষ্ণার পাশাপাশি কিকু সারদাও এ বিষয়ে মুখ খোলেন। তিনি বলেন, সম্প্রতি তাঁরা রিয়্যালাটি শোয়ের শ্যুটিং করেছেন। সেখানে ভারতী ছিলেন না। তবে এটা খুব স্বাভাবিক যে সব এপিসোডে ভারতী থাকবেন না। তবে ভারতীর সঙ্গে তাঁরা আবার কাজ করতে পারবেন বলে আশা প্রকাশ করেন কিকুও।

সম্প্রতি ভারতী সিংয়ের মুম্বইয়ের বাড়ি থেকে গাঁজা উদ্ধার করা হয়। ওই ঘটনার পরই ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়াকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এনসিবির হাতে টেলি জুটির গ্রেফতারির খবরের পর শোরগোল শুরু হয়ে যায়। তবে গ্রেফতারির একদিন পরই মাদক মামলায় জামিন পান ভারতী এলং তাঁর স্বামী।

.