নিজস্ব প্রতিবেদন: সব বিষয়ে কেন কথা বলছেন কঙ্গনা রানাউত? সব বিষয়ে কথা বলার খুব কি প্রয়োজন রয়েছে? কঙ্গনা রানাউতকে ট্যাগ করে সম্প্রতি এমনই টুইট করেন রাজস্থানের কংগ্রেস নেতা হরিশ চন্দ্র মীনা। এমনকী, দেশের যে কোনও বিষয়ে কেন সব সময় নিজের মাথা ঘামাতে যান বলেও কঙ্গনাকে প্রশ্ন করেন কংগ্রেস নেতা। হরিশ চন্দ্র মীনার ওই টুইটের পর পালটা মন্তব্য করেন কঙ্গনা। তিনি বলেন, 'আমি খুব সাধারণ একজন মানুষ কিন্তু সামাজিক মাধ্যমে কেউ কেউ আমায় রানি বানিয়ে দিয়েছেন। আমি যদি এত গুরুত্বপূর্ণ হই, তাহলে রানির সামনে মাথা নীচু করুন' বলে হরিশ চন্দ্র মীনাকে পালটা তোপ দাগেন কঙ্গনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন কী লিখলে কঙ্গনা...


 



কৃষক আন্দোলন নিয়ে সম্প্রতি টুইট করেন রিহানা। মার্কিন পপ তারকার টুইটের পরপরই তাঁর বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন কঙ্গনা রানাউত। কৃষক আন্দোলন ভারতের নিজস্ব বিষয়। ভারতের নিজস্ব বিষয়ে মাথা ঘামাবেন না। চুপ করে বসে থাকুন বলে রিহানাকে আক্রমণ করেন কঙ্গনা। এমনকী, রিহানার একের পর এক ছবি শেয়ার করে মার্কিন পপ তারকার বিরুদ্ধে আক্রমণ শানাতে শুরু করেন বলিউড কুইন। রিহানার বিকিনি ছবিও শেয়ার করতে দেখা যায় কঙ্গনাকে। যা নিয়ে শুরু হয়ে যায় বিস্তর বিতর্ক। 


আরও পড়ুন : Farmers' Protest : 'মোটা ভাইয়ের লেখা ছেপে দিয়েছেন', সমালোচনায় বিদ্ধ Lata Mangeshkar


রিহানার বিরুদ্ধে কঙ্গনা যখন তোপ দাগতে শুরু করেন, সেই সময় মার্কিন পপ তারকার সমর্থনে স্বরা, রিচা, তাপসীরা মুখ খোলেন। রিহানাকে সমর্থন করে তাপসী যখন মুখ খোলেন, তখন মা তুলে কঙ্গনা আক্রমণ করেন 'পিঙ্ক' অভিনেত্রীকে। এমনকী, সামাজিক মাধ্যমে মুখ খুললে তাপসীর মোটেই ভাল লাগবে না বলেও কড়া মন্তব্য় করতে দেখা যায় কঙ্গনাকে।


আরও পড়ুন : 'ভয়' পেয়ে কৃষকদের পাশ থেকে সরছেন বলিউড তারকারা, তোপ Naseeruddin-র


এদিকে রিহানার টুইটের পর ঐক্যবদ্ধ ভারত গড়ার ডাক দিয়ে পালটা টুইট করলে আক্রমণের মুখে পড়েন লতা মঙ্গেশকরও। লতা দেশের মানুষের পাশে না থেকে, কেন্দ্রীয় সরকারের সুরে সুর কেন মেলাচ্ছেন, তা নিয়ে তোলা হয় প্রশ্ন। শুধু তাই নয়, কিশোর কুমার, মহম্মদ রফিদের পিছনে ফেলে দিয়ে লতা মঙ্গেশকর কীভাবে ভারতরত্ন পান, তা এবার বোঝা গেল বলে আক্রমণ করা হয় বর্ষীয়ান গায়িকাকে। কৃষকদের আটকাতে কোনও নির্বাচিত সরকার এই ধরনের অমানবিক ব্যবহার কীভাবে করতে পারে বলেও প্রশ্ন তোলেন অনেকে। কেউ বলতে শুরু করেন, লতাজির বর্তমানে যেমন শারীরিক অবস্থা, তাতে তাঁর লেখার ক্ষমতা নেই। 'মোটা ভাই' যা লিখে দিয়েছেন, তাই তিনি নিজের বলে ছেপে দিয়েছেন বলে করা হয় আক্রমণ। ফলে কৃষক আন্দোলন নিয়ে লতাকে যেভাবে নেট নাগরিকদের একাংশের ক্ষোভের মুখে পড়তে হয়, তা নিয়েও শুরু হয়ে যায় বিস্তর আলোচনা।