নিজস্ব প্রতিবেদন: বুলগেরিয়াতে অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মস্ত্র' ছবির শ্যুটিংয়ে গিয়েছেন আলিয়া ও রণবীর। তবে শুধুই কি শ্যুটিং, সেখানে রণবীর-আলিয়ার প্রেমটাও চলছে জোরকদমে। শ্যুটিংয়ের ফাঁকে এদিক ওদিক ঘুরেও বেড়াচ্ছেন তাঁর। মাঝে মধ্যে ছবিও তুলছেন। তবে শুধু রণবীর-আলিয়াই নন, শ্যুটিংয়ের ফাঁকে বুলগেরিয়া ঘুরে বেড়াচ্ছে 'ব্রহ্মস্ত্র'র গোটা টিম। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে বুলগেরিয়ার শ্যুটিংয়ের ট্রিপটা সবচেয়ে বেশি উপভোগ করছেন রণবীর-আলিয়া। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন আলিয়া। ছবি তোলার জন্য প্রেমিক রণবীর কাপুরের নামও উল্লেখ করেছেন আলিয়া। ছবিতে দেখা যাচ্ছে আলিয়া তাঁর বান্ধবীকে নিয়ে ব্যালকনির সামনে দাঁড়িয়ে রয়েছেন। আর পিছন দিক থেকে তাঁর ছবি তুলেছেন রণবীর।  



প্রসঙ্গত, রণবীর-আলিয়া দুজনের পরিবারই তাঁদের সম্পর্কের কথা মেনে নিয়েছেন। এমনকি সম্প্রতি ঋষি কাপুর তো ছেলে রণবীরকে তাড়াতাড়ি আলিয়াকে বিয়ে করে নেওয়ার পরামর্শও দিয়ে দিয়েছেন। যদিও কিছুদিন আগে আলিয়াও অবশ্য ৩০ এর আগেই বিয়ে করে নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন। পাশাপাশি রণবীরও স্বীকার করে নিয়েছিলেন যে প্রেমে পড়ার পর তাঁর জীবন বদলে গেছে। বেশ বোঝা যাচ্ছে আলিয়া ও রণবীর দুজনেই যে একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তা বলাই বাহুল্য।



আরও পড়ুন-দাড়িই যেন 'ভিলেন', চুম্বনে অনীহা করিনার