close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

দাড়িই যেন 'ভিলেন', চুম্বনে অনীহা করিনার

আজকাল পতৌদিদের সুখের স্বর্গে কিছুটা ব্যাঘাত ঘটেছে! 

Updated: Jul 26, 2018, 05:07 PM IST
দাড়িই যেন 'ভিলেন', চুম্বনে অনীহা করিনার

নিজস্ব প্রতিবেদন: সইফ আলি খান ও করিনা কাপুর খান বি-টাউনের অন্যতম আলোচিত জুটি। তার উপর পতৌদি পরিবারে ছোট্ট নবাব তৈমুর আসার পর থেকে আরও বেশি করে আলোচনায় উঠে এসেছেন সইফ-করিনা জুটি। মাত্র দেড় বছর বয়সেই তৈমুরের বিপুল জনপ্রিয়তার কথা সবারই জানা। মা, বাবার জনপ্রিয়তাকেও ছাপিয়ে গেছে সে। কিন্তু আজকাল পতৌদিদের সুখের স্বর্গে কিছুটা ব্যাঘাত ঘটেছে। 

শোনা যাচ্ছে,  ছোটে নবাব সইফের গালে নাকি আজকাল চুমু খাচ্ছে না ছোট্ট তৈমুর, একইভাবে ছেলের পন্থা নিয়েছেন করিনাও। তিনিও নাকি সইফকে চুমু খাচ্ছেন না! কী মুশকিল! তাহলে কি সইফ-করিনার সম্পর্কে কোনও সমস্যা তৈরি হল? নাকি বাবা সইফের প্রতি আর বিশেষ টান নেই তৈমুরের! কী এমন ঘটেছে।

না, না, চিন্তার কোনও কারণ নেই। ঠিক কী ঘটছে নিজেই খোলসা করলেন সইফ। সম্প্রতি নেটফ্লিক্সে শুরু হওয়া 'স্যাকরেড গেমস'-এ অভিনয় করছেন সইফ আলি খান। আর এই ওয়েব সিরিজে সইফের চরিত্রের নাম সরতাজ সিং। ইতিমধ্যেই সরতাজ সিং রূপে এই ওয়েব সিরিজে সইফের অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। এই চরিত্রের প্রয়োজনেই সইফকে দাড়ি রাখতে হয়েছে। আর এই দাড়ি রাখার কারণেই এই করুণ অবস্থা ছোট্ট নবাবের। 'News 18'-কে দেওয়া এক সাক্ষাৎকারে সইফ নিজেই জানিয়েছেন, দাড়ির কারণে কী ধরনের বিড়ম্বনার মধ্যে পড়তে হচ্ছে। সইফ বলেন, '' করিনা দাড়িটাকে বেশ পছন্দই করেছেন, তবে তৈমুর কখনও দাড়ি ধরে টানাটানি করতে থাকছে। চুমু দিতে বললে দিচ্ছে না, তবে হাতি চুমু দিচ্ছে। একই অবস্থা হচ্ছে করিনার ক্ষেত্রেও।''

যদিও সইফের এখনই দাড়ি কাটার কোনও সম্ভবনাই নেই। কারণ, খুব শীঘ্রই নভদীপ সিংয়ের ছবিতে নাগা সাধুর বেশে দেখা যাচ্ছে সইফকে। যেকারণে গত ৬ মাস ধরে দাড়ি রাখছেন ,সইফ। 

আরও পড়ুন-দেখুন তো জনপ্রিয় এই অভিনেত্রীকে চিনতে পারেন কিনা?