নিজস্ব প্রতিবেদন: সদ্য মুক্তিপ্রাপ্ত 'অ্যানাবেল কামস হোম' দেখতে গিয়ে মৃত্যু হল এক ব্যক্তির। ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডে। সিনেমা হলে ছবি দেখতে দেখতেই ওই ব্যক্তির মৃত্যু হয় বলে জানা যাচ্ছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, বার্নার্ড চ্যানিং নামে বছর ৭৭-এর ওই ব্যক্তি ছুটি কাটাতে গিয়েছিলেন থাইল্যান্ডে। হঠাৎই তাঁর খেয়াল হয় 'অ্যানাবেল কামস হোম' দেখবেন। তখন হয়ত তিনি ভাবতেও পারেননি এটাই তাঁর দেখা শেষ ছবি হবে। সিনেমা হলে ওই ব্যক্তির পাশে বসা ছবিটি দেখছিলেন এমন একজন মহিলার বক্তব্য অনুযায়ী, তিনি জানতেও পারেননি তাঁর পাশের সিটের ভদ্রলোক প্রাণ হারিয়েছেন। ছবির শেষে যখন হলের আলো জ্বলে ওঠে তখন তিনিই প্রথম বিষয়টি লক্ষ্য করেন। এরপর তিনি জরুরী বিভাগে খবর দিলে তারা ওই ব্যক্তির দেহ ঢাকা দিয়ে অ্যাম্বুলেন্সে তুলে দেন। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে জানা যায় ছবি দেখতে দেখতেই মৃত্যু হয়েছে ওই ব্যক্তির।


আরও পড়ুন-'মিশন মঙ্গল', যাত্রা শুরু অক্ষয়-বিদ্যার


অপর একজন প্রত্যক্ষদর্শী বক্তব্য, "হলের প্রবেশদ্বারের কাছে কিছু লোক কর্মচারীদের সঙ্গে কথা বলছিলেন। ওঁরা ওই একই হলে ছিলেন যেখানে ওই ব্যক্তি মারা যান। ওরা হতচকিত হয়ে গেছেন এইরকম একটা ঘটনায়। কিছু লোক ওই ব্যক্তির কাছেই বসেছিলেন। কী হচ্ছে তা দেখার জন্য কাউকে অনুমতি দেননি হলের কর্মচারীরা। আমাদের ছবিও তুলতে দেওয়া হয়নি।"



প্রসঙ্গত, ২০১৬ সালে 'দ্য কনজিউরিং ২' দেখতে গিয়ে অন্ধ্রপ্রদেশের একটি সিনেমা হলে মৃত্যু হয়েছিল ৬৫ বছর বয়সী এক ব্যক্তির। পরে জানা যায় হৃদযন্ত্র বিকল হয়ে তিনি মারা যান। প্রসঙ্গত, 'অ্যানাবেল কামস হোম'  দ্য কনজিউরিং ইউনিভার্সের ষষ্ঠ ছবি। ২০১৭ সালে 'অ্যানাবেল: ক্রিয়েশন'-এর পর অ্যানাবেল সিরিজের এটি তৃতীয় ছবি। 


আরও পড়ুন-সাঁঝবাতির শ্যুটিংয়ে দেব-পাওলি