West Bengal News LIVE Update: দিল্লির পর এবার রাজকোট! বৃষ্টিতে ভেঙে পড়ল বিমানবন্দরের ছাদ...

West Bengal News LIVE Update: একনজরে সারাদিনের সব বড় খবর। দেখুন শুধুমাত্র Zee ২৪ ঘণ্টা ডিজিটালে-

Last Updated: Saturday, June 29, 2024 - 15:54
West Bengal News LIVE Update: দিল্লির পর এবার রাজকোট! বৃষ্টিতে ভেঙে পড়ল বিমানবন্দরের ছাদ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

29 June 2024, 11:30 AM

Mumbai Accident: মহারাষ্ট্রে ভয়ংকর পথদুর্ঘটনা। জানা গিয়েছে, মহারাষ্ট্রের জালনায় দুটি গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনায় অন্তন ৭ জন নিহত এবং বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছে।

29 June 2024, 10:15 AM

Kolkata Hostel Death: মুচিপাড়া হস্টেলে 'গণপিটুনি'তে যুবকের মৃত্যুর অভিযোগ। সেই ঘটনায় ১৪ আবাসিককে গ্রেফতার করল পুলিস।

29 June 2024, 09:45 AM

Baguiati Blast: শুক্রবার রাতে হঠাৎ ভয়ংকর বিস্ফোরণের শব্দ। কেঁপে ওঠে বাগুইআটির অর্জুনপুর পশ্চিমপাড়া। বিস্ফোরণের তীব্রতায় আশেপাশের বাড়ির জানালার কাঠ-কাঁচ ভেঙে চুরমার। যে বাড়িতে বিস্ফোরণ ঘটেছে সেই বাড়িতে ১৩ বছরের মেয়েকে নিয়ে ভাড়ায় থাকেন এক মহিলা। ঘটনার সময় মহিলা বাড়িতে না থাকলেও, বাচ্চাটি ঘরের মধ্যে ঢুকে আলো জ্বালানোর জন্য সুইচ মারলে এমন ঘটনা ঘটে বলে স্থানীয়দের অভিযোগ। জখম অবস্থায় তাঁকে আরজি কর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই বাড়িটিকে ইতিমধ্যেই সিল করেছে বাগুইহাটি থানার পুলিস। 

29 June 2024, 09:45 AM

ED Raid in Kolkata: ফের কলকাতায় ইডি-র অভিযান।চার ব্যবসায়ীর বাড়িতে হানা কেন্দ্রীয় এজেন্সির। আলিপুর, যাদবপুর, লেকটাউন-সহ আট জায়গায় তল্লাশি। কয়েকশো কোটি টাকা আর্থিক তছরুপের অভিযোগের তদন্ত বলে ইডি সূত্রে খবর। টাকা বিদেশে পাচার করা হয়েছে বলে জানতে পেরেছে ইডি। এর আগে সিবিআই  প্রতারণা ও আর্থিক তছরুপ মামলার তদন্ত করে। সূত্রের খবর, চার্জশিটও জমা করেছিল তারা, এবার তল্লাশি-অভিযানে ইডি। 

29 June 2024, 09:30 AM

Hostel Death: মোবাইল চোর সন্দেহে হস্টেলে যুবককে মারধর ও তাতে মৃত্যু। হস্টেল থেকে ৬টি ব্যাট উদ্ধার করেছে পুলিস। ওদিকে পুলিস সূত্রে খবর, প্রাথমিক তদন্ত ও জিজ্ঞাসাবাদের পর পুলিস ঘটনার সময় সকাল ৮টা ৪৫ থেকে সাড়ে ১০টার মধ্যে বলে নির্ধারণ করেছে। প্রথমদিকে পুলিসকে হোস্টেলের ভিতর ঢুকতে দেওয়া হচ্ছিল না। দরজা খুলতে রাজি হচ্ছিল না আবাসিকদের একাংশ। এমনকি পুলিস বারবার ওয়ার্নিং দেওয়ার পরেও না। শেষে পুলিস সাড়ে ১০টা নাগাদ হোস্টেলে ঢুকতে সক্ষম হয়। পৌনে ৯ টায় ওই যুবককে টেনে হোস্টেলের ভিতর ঢোকানো হয় বলে খবর পুলিস সূত্রে। 

29 June 2024, 09:30 AM

Baruipur Accident: বারুইপুরে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত দুই আহত তিন। আহত তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বারুইপুর থানার পুলিশ। কি করে এই দুর্ঘটনা ঘটলো তা খতিয়ে দেখা হচ্ছে বলে বারুইপুর থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে।