জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার সকালে (স্থানীয় সময়) সকাল ৯.৪১ এ সিয়োল (Seoul) ইওকসাম-ডং জেলায় (Yeoksam-dong district) কোরিয়ান গায়ক (Korean singer) চোই সুং বং (Choi Sung Bong) আত্মহত্যা (suicide) করে মারা গেছেন বলে জানা গিয়েছে।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৩ বছর।  তার মৃত্যুর মাত্র দুই বছর আগে তার একাধিক ধরণের ক্যানসার হওয়ার মিথ্যা খবর প্রকাশ করা হয়েছিল এবং তখন তিনি তার চিকিৎসার জন্য নগদ অর্থ দান করার জন্য অনেক ভক্তকে বলেছিলেন। পরে তিনি প্রতারণার জন্য ক্ষমা চেয়েছিলেন এবং সমস্ত অনুদান ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

একটি আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, পুলিশ এই মৃত্যুকে আত্মহত্যা বলে মনে করছে, তার ইউটিউব চ্যানেলের একটি পোস্টের ওপর ভিত্তি করে। মৃত্য়ুর আগেরদিন চোই সুং বং তাঁর ইউটিউব চ্যানেলে একটি পোস্ট করেন যেখানে তিনি, ক্ষমা চেয়ে নিয়েছেন তার আগের ভুলের জন্য এবং তিনি সেই ভুলকে "বোকা ভুল" ও বলেছেন। এছাড়া তিনি ধন্যবাদ জানিয়েছেন তাঁর অনুগামীদের  তাঁকে ২০১১ সাল থেকে ক্রমাগত সাপোর্ট করে যাওয়ার জন্য। তিনি লিখেছেন "২০১১ থেকে এখনও পর্যন্ত, আমি লক্ষলক্ষ মানুষের থেকে ভালোবাসা পেয়েছি। আমি তাদের আন্তরিক ভাবে শ্রদ্ধা ও ধন্যবাদ জানাতে চাই।"


আরও পড়ুন: Ibrahim Ali Khan-Palak Tiwari: প্রেমের গুঞ্জনের মাঝেই ফের একসঙ্গে পার্টিতে পলক-ইব্রাহিম, ভাইরাল ছবি...


চোই সুং বং ক্ষমা চেয়েছেন তার ২০২১ এর ভুলের জন্য যেখানে তিনি তার মিথ্যে ক ক্যানসারের খবর প্রচার করে ভক্তদের থেকে টাকা চেয়েছিলেন। তিনি তার ইউটিউব চ্যানেলের পোস্টে লিখেছেন " আমি আন্তরিক ভাবে ক্ষমা চাইছি আমার ২০২১ করা ভুলের জন্য, এবং এটি একটি অনিচ্ছাকৃত ভুল। যাদের আমার জন্য সমস্যায় পড়তে হয়েছে তাদের জন্য আমি আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করছি। যারা টাকা ফেরতের জন্য আবেদন করেছিলেন তাদের সবাইকেই টাকা আমরা ফেরত দিয়ে দিয়েছি।"


দক্ষিণ কোরিয়ান গায়ক চোই সুং বং যিনি  'কোরিয়া'স গট ট্যালেন্ট' প্রতিযোগিতায় প্রভূত খ্যাতি অর্জন করেছিলেন। এই অনুষ্ঠানটি ব্রডকাস্ট হয়েছিল টিভিএন - এ। তিনি এনিও মরিকোনের 'নেলা ফ্যান্টাসিয়া'-এর অপেরা-ধর্মী পরিবেশনের জন্য বিশেষ প্রশংসা পেয়েছিলেন, যা বিচারকদের মুগ্ধ করেছিল এবং তাঁকে ফাইনালের পথে এগিয়ে এনেছিল,  শেষ পর্যন্ত মাত্র ২৮০ ভোটে পিছিয়ে দ্বিতীয় স্থান লাভ করেন।


আরও পড়ুন: Mohiner Ghoraguli| Tapas Das: ক্যানসার আক্রান্ত ‘মহীনের ঘোড়া’ বাপিদা, পাশে দাঁড়াতে কনসার্ট বাংলাদেশে


ওই শোতে তাঁর গানের অসাধারণ একটি  ইউটিউব ক্লিপ ভাইরাল হয়েছিল এবং দু কোটি দশ বার সেটি ভিউ হয়েছিল। বোওয়া এবং জুং- হওয়া উম -এর মতো কে-পপ তারকারাও এটি দেখে অভিভূত হয়েছিলেন এবং এটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন৷


চোই এমনকী তাঁর ফেসবুক পেজে জাস্টিন বিবার দ্বারা প্রশংসিত হয়েছিলেন। বিবার চোইএর গানে কমেন্ট করে লিখেছিলেন " এটা অসাধারণ, কখনোই কোনকিছুতে না বলবে না এবং তোমায় পরবর্তীর জন্য শুভকামনা জানাই। অসাধারণ গল্প।


প্রতিযোগিতায় অংশগ্রহণের পর, তিনি 2016 সালে 'স্লোকোচ', 2021 সালে 'টুনাইট' এবং 2022 সালে 'আই প্রে' সহ বেশ কয়েকটি অসাধারণ একক গান প্রকাশ করেন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)