জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত ৪ নভেম্বর শনিবার সকালে গান বাংলা টেলিভিশন চেয়ারপারসন ফারজানা মুন্নীর(Farzana Munni) একটি ফেসবুক পোস্টের স্ক্রিনশট ছড়িয়ে পড়ে। যেখানে লেখা ছিল, গায়ক-সুরকার-সংগীত পরিচালক ও গান বাংলা চ্যানেলের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের(Kaushik Hossain Taposh) সঙ্গে তাঁর সংসার ভাঙতে চলেছে। আর ভাঙার পেছনে অনুঘটক হিসেবে কাজ করছেন আরেক অভিনেত্রী শবনম বুবলী(Shabnam Bubly)। সকাল থেকে পোস্টটি ছড়িয়ে পড়ার পর থেকেই শুরু হয় নানা আলোচনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Tiger 3: সলমানের কথা রাখল না ফ্যানেরা, অনলাইনে ফাঁস শাহরুখের ক্যামিও সহ টাইগার থ্রি স্পয়লার...


এদিকে দুপুরের পর মুন্নীর আইডি থেকে আরো একটি স্টেটাস দেওয়া হয়। যেখানে মুন্নী জানান, তাঁর আইডিটি কিছুক্ষণের জন্য হ্যাক হয়েছিল। অল্প সময়ের মধ্যেই সেটি ফেরত পেয়েছেন তিনি। পরে অবশ্য পরদিনই তাপসের প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মস এর নতুন ছবি ‘খেলা হবে’ নায়িকা হিসেবে বুবলির ফাস্ট লুক প্রকাশ করা হয়। অনেকেই মনে করেছিলেন, ছবিটির প্রচারণার কারণেই এমন কাণ্ড ঘটিয়েছেন তারা। কিন্তু এই ঘটনার এক সপ্তাহ পার হতে না হতেই গতকাল শুক্রবার রাতে নতুন করে আলোচনায় আসে এই ঘটনা। তাপস বুবলির প্রেম নিয়ে মুন্নীর কথোপকথনের ১৩ মিনিটের একটি অডিও রেকর্ড ছড়িয়ে পড়েছে। যার অপরপ্রান্তে ছিলেন অভিনেত্রী অপু বিশ্বাস(Apu Biswas)।


ফাঁস হওয়া অডিও রেকর্ডে মুন্নীকে সেই দিনের ঘটনার বর্ণনা দিতে শোনা যায়। রেকর্ডটিতে সেই স্টেটাসের সূত্র ধরে মুন্নীকে বলতে শোনা যায়, ‘রাত সাড়ে ৩টা থেকে দুপুর ৩টা পর্যন্ত একটা স্টেটাস আমার ওয়ালে থাকল। আমার আর কিছু হ্যাক হলো না, একটা স্ট্যাটাস হ্যাক হলো? এটা হ্যাকার করছে? কী বলবো বলো অপু, আমি তো তাপসের সংসার করি। যখন তাপসের সঙ্গে পরিবার সবাই মিলে বসি তখন সবার অনুরোধে মেয়েদের পরামর্শে আইডি হ্যাক হওয়ার স্টেটাস দেই।’



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)