Tiger 3: সলমানের কথা রাখল না ফ্যানেরা, অনলাইনে ফাঁস শাহরুখের ক্যামিও সহ টাইগার থ্রি স্পয়লার...

Salman Khan-Shah Rukh Khan: সলমান অনুরোধ করেছিলেন তাঁর ফ্যানেদের, সোশ্যাল মিডিয়ায় যেন তাঁরা কোনও স্পয়লার না দেন। কিন্তু মেগাস্টারের কথা রাখল না ফ্যানেরা। এমনকী রবিবার ভারতে রিলিজের আগেই অনলাইনে ফাঁস গোটা টাইগার থ্রি।

Updated By: Nov 12, 2023, 01:44 PM IST
Tiger 3: সলমানের কথা রাখল না ফ্যানেরা, অনলাইনে ফাঁস শাহরুখের ক্যামিও সহ টাইগার থ্রি স্পয়লার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিওয়ালিতে অর্থাৎ ১২ নভেম্বর মুক্তি পাওয়ার আগেই সংযুক্ত আরব আমিরশাহিতে মুক্তি পেয়েছে টাইগার থ্রি(Tiger 3)। সলমান খান(Salman Khan) ও ক্যাটরিনা কাইফ(Katrina Kaif) অভিনীত এই ছবি নিয়ে বেশ উচ্ছ্বসিত দর্শক। তবে রিলিজের আগেই  টাইগার থ্রিকে কেন্দ্র করে ঘটল এক অপ্রত্যাশিত ঘটনা। সলমান খান আগেই তাঁর অনুরাগীদের কাছে আবেদন করেছিলেন যে যেন কোনও স্পয়লার না দেন দর্শকেরা। কিন্তু কথা রাখলেন না ফ্যানেরা। সিনেমা হল থেকেই গুরুত্বপূর্ণ দৃশ্য রেকর্ড করে অনলাইনে আপলোড করে দিল ফ্যানেরা।

আরও পড়ুন- JEET: ‘আমি শুধু আমার মেয়ের কাছে হিরো হয়ে থাকতে চাই!’, জিৎ

ভারতের প্রেক্ষাগৃহে মুক্তির কয়েক ঘণ্টা আগেই একটি উল্লেখযোগ্য স্পয়লার(spoiler) ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ফাঁস হওয়া ভিডিয়োটিতে একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত ধরা পড়েছে যেখানে সলমান খানের চরিত্র টাইগার নিজেকে একটি ঐতিহাসিক দুর্গের উপরে একদল সশস্ত্র সেনা দ্বারা বেষ্টিত দেখতে পায়। উত্তেজনা বাড়ার সঙ্গে সঙ্গে, একটি ক্রিকেট বল যখন তীব্র দৃশ্যের মধ্যে অবতরণ করে তখন একটি বিস্ময়কর মোড় দেখা যায়।

এরই মাঝে বাজতে থাকে শাহরুখ খানের(Shah Rukh Khan) ছবি 'পাঠান'-এর(Pathaan) বিখ্যাত ট্র্যাক 'ঝুম জো পাঠান'। সেখানেই শাহরুখের গ্র্যান্ড এন্ট্রি। তারকাখচিত কায়দায় নেমে আসেন পাঠান।  দ্রুত সেনাদের সঙ্গে লড়াই করে টাইগারকে উদ্ধার করে পাঠান। এসআরকে একটি এরিয়াল ট্রামে টাইগারকে বাঁচাতে টেনে নিয়ে যাওয়ার সময়েই টাইগার এবং পাঠানের মধ্যে বন্ধুত্ব স্পষ্ট।

আরও পড়ুন- Deepfake Video: ভাইরাল রশ্মিকার আপত্তিকর ভিডিয়ো, এফআইআর দিল্লি পুলিসের

এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়তেই ভক্তদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। কেউ কেউ টাইগার 3-এর প্রেক্ষাগৃহে মুক্তির জন্য উৎসাহ প্রকাশ করেছেন এবং অধীর আগ্রহে অপেক্ষা করছেন, আবার কেউ কেউ চলচ্চিত্রের অফিসিয়াল প্রিমিয়ারের আগে সহ-ভক্তদের স্পয়লার শেয়ার করা থেকে বিরত থাকার জন্য অনুরোধ করেছেন। হৃতিক রোশনের ক্যামিও ফাঁস হয়ে গেছে।

টাইগার থ্রি-তে কবীরের চরিত্রে হৃতিক রোশনের ক্যামিওর একটি পৃথক ভিডিয়ো ক্লিপও অনলাইনে প্রকাশিত হয়েছে। ফাঁস হওয়া ফুটেজে দেখা যাচ্ছে, রক্তাক্ত হৃত্বিক একটি নাটকীয় প্রবেশদ্বার তৈরি করছেন, তার মুখে একটি ধোঁয়াটে মুখোশ। সেই দৃশ্যে দেখা যাচ্ছে কবীর রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন আর ব্যাকগ্রাউন্ড ওয়্যারের গান।

 

যশরাজ ফিল্মস এবং সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় তৈরি হয়েছে এই স্পাইভার্স। অর্থ্যাৎ স্পাইদের মাল্টিভার্স, যেখানে 'পাঠান', 'টাইগার' ও 'ওয়ার'-- এই তিন ফ্র্যাঞ্চাইজি নিয়ে তৈরি হয়েছে বলিউডের ক্রসওভার। স্পাই ইউনিভার্সের শেষ ছবি ছিল ‘পাঠান’। শাহরুখ-পাঠানকে বাঁচাতে তখন চলন্ত ট্রেনে আচমকাই এসে পৌঁছন টাইগার-সলমান। পর্দায় ঝড় তুলেছিল পাঠান-টাইগারের বন্ধুতার সেই দৃশ্য। এই ছবিতে টাইগারের সাহায্যে এগিয়ে আসবেন পাঠান, এমনটাই খবর। অ্যাডভান্স বুকিংয়ে এই ছবির আয় ২৩ কোটি, চলচ্চিত্র বাণিজ্য-বিশেষজ্ঞদের অনুমান, প্রথম দিনেই ১০০ কোটি পার করবে এই ছবি। রবিবার সকাল থেকেই সলমানের ছবি ঘিরে উন্মাদনা তুঙ্গে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.