নিজস্ব প্রতিবেদন: অ্যাসিডে ঝলসে গিয়েছিল মুখ। সেই আঘাতে তাঁর মনও ক্ষতবিক্ষত হয়েছিল। তবে তার জন্য কোনওভাবেই দমে যাননি অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়াল। আর সেই অদম্য জেদি লড়াকু মেয়েটিকেই ভালোবেসেছিলেন সমাজকর্মী আলোক দীক্ষিত। পরবর্তীকালে লক্ষ্মীকে ভালোবেসে বিয়ে করেছিলেন আলোক। পরবর্তীকালে তাঁদের একটি মেয়েও হয়, নাম পিহু। লক্ষ্মী ও আলোকের সেই ভালোবাসার মুহূর্তগুলিই উঠে এল 'ছপক'-এর 'নোক ঝোঁক' গানে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

১৮ ডিসেম্বর, বুধবার প্রকাশ্যে এসেছেন 'ছপক'-এর 'নোক ঝোঁক' গান'টি। যেখানে বেশ সুন্দর ভাবে ফিল্ম কায়দাতেই দৃশ্যায়িত হয়েছে লক্ষ্মী ও আলোকের প্রেমের গল্প। গানটির কথা গুলজারের লেখা। আর সুর দিয়েছেন সিদ্ধার্থ মাধবন। ছবিতে লক্ষ্মীর ভূমিকায় দীপিকা পাড়ুকোন ও আলোক দীক্ষিতের ভূমিকায় বিক্রান্ত মাসে অভিনয় করেছেন।


আরো পড়ুন-জামিয়া মিলিয়ায় পুলিসের লাঠিচার্জ, মুখ খুললেন আলিয়া, ঈশান, সোনাক্ষীরা



গানের একটি দৃশ্য শেয়ার করে এটি শোনার অনুরোধ করেছেন দীপিকা। ওই একই ছবি বিক্রান্ত শেয়ার করে লিখেছেন, যেখানে ভালোবাসা থাকে সেখানে বাকি সবকিছুই ভুলে থাকা যায়।


আরো পড়ুন-কৃত্রিম উপায়ে প্রসব যন্ত্রণা ভোগ করলেন দিলজিৎ ও অক্ষয়




মেঘনা গুলজার পরিচালিত 'ছপক' মুক্তি পাচ্ছে আগামী বছর ১০ জানুয়ারি। 



সম্প্রতি মুক্তি পাওয়া 'ছপক'-এর ট্রেলারে ধরা পড়েছে অ্যাসিড হামলার বিভৎসতা। ছবিতে লক্মীর নাম বদলে মালতী রাখা হয়েছে। তাঁর জীবন অ্যাসিড হামলার পর কতটা কঠিন হয়ে ওঠেছিল, কীভাবে এগিয়েছিল, সেটাই তুলে ধরা হয়েছে ট্রেলারে।