নিজস্ব প্রতিবেদন: আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা। স্বামী স্ত্রী হতে চলেছেন ভিকি কৌশল(Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ(Katrina Kaif)। আজ রাজস্থানে গাঁটছড়া বাঁধবেন এই দম্পতি। তাঁদের বিয়ে উপলক্ষে একটি কন্ডোম কোম্পানি সোশ্যাল মিডিয়ায় একটি মজার শুভেচ্ছাবার্তা শেয়ার করেছে। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই পোস্ট। তাদের শুভেচ্ছাবার্তাতেই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঐ কোম্পানির ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে একটি পোস্ট, যেখানে লেখা আছে, 'তাদের নিমন্ত্রন না করলে তা Kidding হবে।' ইংরাজি শব্দ Kidding-এর অর্থ রসিকতা আবার Kid শব্দের অর্থ সন্তান। 'Kidding' শব্দটি দিয়ে প্রকৃতঅর্থে রসিকতাই করেছে তারা। এছাড়াও প্রথম থেকেই ক্যাটরিনা ও ভিকির বিয়েতে আমন্ত্রণ নিয়ে সামনে এসেছে নানা তথ্য। হাতে গোনা কিছু কাছের মানুষকেই আমন্ত্রণ জানিয়েছেন তাঁরা। তাঁদেরও বিয়েতে প্রবেশ করার জন্য দিতে হয়েছে পাসকোড। গোপন রাখা হয়েছে অতিথি তালিকা। সবমিলিয়ে এই আমন্ত্রণ নিয়েই রসিকতা করেছে ঐ কোম্পানি। 



আরও পড়ুন: Mithila: 'স্বামীর রাগের সঙ্গে মানিয়ে নিতে হয়' গার্হস্থ্য হিংসার বিরুদ্ধে রুখে দাঁড়ালেন মিথিলা


আরও পড়ুন: CDS Bipin Rawat-র মৃত্যুতে শোকবার্তা নয়, অন্তর্বাসে ছবি পোস্ট নুসরতের, ট্রোলড সাংসদ


অনেক নেটিজেন এই পোস্টে মন্তব্য করেছেন। একজন লিখেছেন,'খুব ব্যক্তিগত কিছু চলছে।' কেউ লিখেছেন, 'এটা বিয়ের সেরা মিম'। এর আগে এই সংস্থাটি বিরাট কোহলি-অনুষ্কা শর্মা এবং দীপিকা পাড়ুকোন-রণবীর সিংয়ের বিয়ের দিনও পোস্ট করেছিল মজার পোস্ট, সেসময় খুবই আলোচিত হয়েছিল সেই পোস্ট।


  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)