নিজস্ব প্রতিবেদন: আগামী ২০ ডিসেম্বর মুক্তি পাবে (Dabangg 3) দাবাং থ্রি। নতুন সিনেমার জন্য ইতিমধ্যেই জোরদার প্রমোশন শুরু করে দিয়েছেন সলমন খান। মুক্তির আগে মুক্তি পাচ্ছে ওই সিনেমার একের পর এক গান। যার মধ্যে অন্যতম মুন্না বদনাম হুয়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন :  বিমানবন্দর থেকে মেয়েকে টেনে নিয়ে গেলেন কুণাল খেমু, ভাইরাল হল ছবি
মুন্নি বদনাম থেকে মুন্না বদনাম, (Salman Khan) সলমন খানের দাবাং থ্রি-র এই আইটেম নম্বর নিয়ে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে শুরু হয়েছে জোর জল্পনা। মালাইকার পরিবর্তে দাবাং থ্রি-র আইটেম নম্বরের জন্য নেওয়া হয়েছে ওয়ারিনা হুসেনকে। সম্প্রতি নিজের (Instagram) ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দাবাং থ্রি-র সেট থেকে সেই ছবি শেয়ারও করেন ওয়ারিনা। এবার মুন্না বদনাম হুয়া-র ধুনে নাচতে দেখা গেল সলমন খান-কে। তাও আবার রাস্তার উপর।
সম্প্রতি (Mumbai) মুম্বইয়ের রাস্তায় দেখা গেল এমনই ছবি। যেখানে পাপারাতজির সঙ্গে নাচতে দেখা যায় সলমন খান-কে। কোমর থেকে বেল্ট খুলে নিয়ে নাচতে দেখা যায় (Bollywood) বলিউড ভাইজানকে। সলমন খানের জন্য পাপারাতজিও কোমর থেকে বেল্ট খুলে নিয়ে, কাধে ক্যামেরা ঝুলিয়ে রাস্তার উপর প্রকাশ্যে নাচতে শুরু করে দেন।


আরও পড়ুন : রাজ, শুভশ্রী থেকে আবির, পরমব্রত, রুদ্রর বাড়িতে হুল্লোড় টলিউড তারকাদের
দেখুন সেই ভিডিয়ো...


 



পরিচালক প্রভু দেবার দাবাং থ্রি-তে সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সোনাক্ষী সিনহা, কিচা সুদীপ এবং সাই মঞ্জরেকর। দাবাং থ্রি দিয়েই বলিউডে পা রাখছেন মহেশ মঞ্জরেকরের মেয়ে সাই মঞ্জরেকর। এবার দেখা যাক, সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করে বলিউডে পা রেখে, কতটা পসার জমাতে পারেন সাই মঞ্জরেকর। 


সম্প্রতি দাবাং থ্রি-র প্রমোশনে হাজির হয়ে সলমনকে দেখে তাঁর ভক্তদের উল্লাসে বেশ কিছুটা অস্বস্তিতে পড়ে যান সাই।  নবাগতা অভিনেত্রীকে এরপর ভক্তদের কাছ থেকে সামলে রাখেন সলমনই।