জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আইনকে বুড়ো আঙুল দেখিয়ে নিজের এলাকা কাঁথিতে দাপট দেখাচ্ছেন এক প্রভাবশালী! আর সেই গেরোয় পড়েছেন দেবশ্রী রায়। সাংস্কৃতিক অনুষ্ঠানে আসার কথা ছিল দেবশ্রী রায়ের (Debashree Roy)। কিন্তু তাঁর দেখা পাওয়া যায়নি। সেই রাগে গত ছ’দিন ধরে প্রায় ২৫ লক্ষ টাকার বাদ্যযন্ত্র-সহ শিল্পীদের আটকে রাখার অভিযোগ ওঠে। ঘটনার সূত্রপাত, ৩ এপ্রিল সোমবার রাতে। অনুষ্ঠান করতে আসার কথা ছিল অভিনেত্রী বিধায়ক দেবশ্রী রায়-সহ সিরিয়ালের নায়িকার। কিন্তু অভিযোগ ইভেন্ট সংস্থার কারণে ওইদিন অনুষ্ঠান করতে আসেননি দেবশ্রী-সহ অন্যান্য নামী শিল্পী। অর্গানাইজারের খামখেয়ালিপনায় বিচিত্রানুষ্ঠান পন্ড হয়ে যায়। অর্গানাইজারের সঙ্গে যোগাযোগ না হওয়ার ফলে দেবশ্রী রায় কাঁথি পৌঁছেও আবার কলকাতায় ফিরে যান কয়েক ঘণ্টার মধ্যে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Iman Chakraborty and Lopamudra Mitra: কেন সোশ্যাল মিডিয়াতে সরব হলেন লোপামুদ্রা-ইমন? জানতে পড়ুন


পরে অভিনেত্রী বুঝতে পারেন, ওই অনুষ্ঠানের জন্য নাকি কোনও পারমিশন নেওয়া ছিল না। তাছাড়া চুক্তির পুরো টাকাও মেটানো হয়নি। এদিন এ বিষয়ে মুখ খুললেন দেবশ্রী রায়। তিনি বলেন, ‘মুসিবল রহমান অনেকদিন ধরেই ওর অনুষ্ঠান করছি। কখনও কোনও সমস্যা হয়নি। রহমান কাঁথিতে একটা শো করতে যাওয়ার জন্য বলেছিল উচ্চমাধ্যমিক চলার সময়। অনুষ্ঠানের দিন দুপুরে আমাকে কল করে বলে, ওরা পুলিস পারমিশন নেয়নি ফোনে আয়োজকদের সঙ্গে কথা বলায়। আমি জানাই, আইন ভেঙে তো যেতে পারব না। রহমান বলে, আইসির সঙ্গে কথা বলে জানাবে। আইসি বলেন, আমাদের অনুমতি নেয়নি। আপনি আসলে নিজের দায়িত্বে আসবেন। আমি সিদ্ধান্ত নিই যাব না।''


''এরপর ২ এপ্রিল আরও একটা ডেট ঠিক করে। ২রা এপ্রিল দুপুরে ফোন করে বলে মুষলধারে বৃষ্ঠি পড়ছে। রহমান বলে শো ক্যানসেল। তারপর আবার ফোন করে বলে, ৩ তারিখ করে দিতে পারবেন। ৯.৩০ আমার শো অ্যাপিয়ারেন্সের সময় ছিল। আমি সময় মতো বেরোই। পৌনে ৯টা নাগাদ পৌঁছে যাই। রহমানের ভাইপো আনার সঙ্গে ছিল। ও কো-অরডিনেট করে। কিন্তু অরগানাইজাররা কেউ ফোন ধরছে না।'আমি পুলিসেরও অপেক্ষা করেছি। আমি ২ ঘণ্টা অপেক্ষা করি। অন্ধকারে রাস্তায় দাঁড়িয়ে আছি। ওরা কিছুতেই ফোন ধরছে না। পরে বুঝতে পারি পুলিস ছিল না। ওটা ফেক পুলিসের নম্বর ছিল।''


তারপর রহমানকে ফোন করি। রহমান আর একটু অপেক্ষা করতে বলে। তারপর রহমান নিজেই ফোন করে বলে দিদি আপনি গাড়ি ঘুরিয়ে চলে আসুন। তারপর আমি কণ্টাই থানায় ফোন করে পুলিসকে জানাই। ওরা তখন বলে, এই অনুষ্ঠানের অনুমতি নেই। দেবশ্রী জানান, আমাকে রহমান পরে বলেন, আমরা ফাংশনে এনেছি আমরা ২টোতেও স্টেজ দিতে পারি, ৪টে তেও স্টেজ দিতে পারি। তারপর আমি জানতে পারি, মিউজিশিয়ন দের আটকে রেখেছে। 


দেবশ্রীর দাবি, তিনি মিউজিশিয়ানদের বিষয়টি জানতে পেরে তোচনদার কাছে যান। তোচনদা বলেন, মদন দাকে বলতে। মদনদা শুনেই স্থানীয় বিধায়ককে জানান। আমি বুঝেই পাচ্ছি না, মদনদা, স্থানীয় বিধায়করা অনুরোধ করার পকও কেন ছাড়ছে না? আমার সঙ্গে এই মিউজিশিয়ানদের সঙ্গে কোনও সম্পর্ক ছিল না। আমার সঙ্গে কনট্রাক্ট ছিল শো করে চলে আসার। যাঁদের সঙ্গে ওই মিউজিয়ানদের কনট্রাক্ট ছিল তাঁরা কী করছিলেন? তবুও আমি আমার আউট অফ ওয়েতে গিয়ে মদন দা, স্থানীয় বিধায়ককে বলেছি। তারপরো আমাকে দায়ী করা হচ্ছে? আমি খুবই দুঃখিত। 



আরও পড়ুন, Contai: সোশ্যাল মিডিয়ায় সরব শিল্পীরা, অবশেষে উদ্ধার আটক শিল্পীরা


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)