Iman Chakraborty and Lopamudra Mitra: কেন সোশ্যাল মিডিয়াতে সরব হলেন লোপামুদ্রা-ইমন? জানতে পড়ুন

পূর্ব মেদিনীপুরের কাঁথিতে অনুষ্ঠান করতে গিয়েছেন একদল মিউজিশিয়ান বন্ধু। কাঁথিতে আটকে রাখা হয়েছে বেশ কয়েকজনকে। ঠিক কী কারণে এমন ঘটনা ঘটেছে তাঁদের সঙ্গে তা কারওরই জানা নেই। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 8, 2023, 08:47 PM IST
Iman Chakraborty and Lopamudra Mitra: কেন সোশ্যাল মিডিয়াতে সরব হলেন লোপামুদ্রা-ইমন? জানতে পড়ুন
অন্যায়ের প্রতিবাদ করলেন ইমন ও লোপা।

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আইনকে বুড়ো আঙুল দেখিয়ে নিজের এলাকা কাঁথিতে দাপট দেখাচ্ছেন এক প্রভাবশালী! সেই ব্যক্তি গায়ের জোরে কয়েকজন বাদ্যযন্ত্র শিল্পীকে আটকে রেখেছেন। এবার সেই বাদ্যযন্ত্র শিল্পীদের বাঁচাতে ফেসবুক লাইভে এলেন সঙ্গীতশিল্পী লোপামুদ্রা মিত্র (Lopamudra Mitra) ও ইমন চক্রবর্তী (Iman Chakraborty । বাংলা গানের দুই তারকা রাজ্য পুলিসের কাছে আর্তি জানিয়েছেন, যাতে সেই শিল্পীদের মুক্ত করা যায়। দুই গায়িকার সেই ফেসবুক লাইভ মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। 

লোপামুদ্রা মিত্র বলেন, 'আমার কয়েকজন মিউজিশিয়ান বন্ধু কাঁথিতে অনুষ্ঠান করতে গিয়ে আটকে রয়েছেন। ঠিক কী কারণে তাঁদের আটকে রাখা হয়েছে সেটা নিয়ে নিশ্চিত নই। তবে আমিও এরকম পরিস্থিতির মধ্যে পড়েছি তাই ধারণা করতে পারি নিশ্চয় অর্গানাইজার সংক্রান্ত সমস্যায় পড়েছে। আমি এই বিষয়ে পুলিস ও পশ্চিমবঙ্গের তথ্য-সংস্কৃতি বিভাগের দৃষ্টি আকর্ষণ করছি।'

গায়িকা লোপামুদ্রার লাইভ দেখে ইমন চক্রবর্তীও লাইভে আসেন। তিনি বলেন, 'গানবাজনা করতে চাওয়ার পরিণাম কী এই যে একটা দলকে চার পাঁচদিন আটকে রাখা হবে? যারা এই কাজ করেছেন তাদের দুঃসাহস দেখে আমি অবাক হয়ে যাচ্ছি। আমি পশ্চিমবঙ্গ সরকারকে করজোড়ে অনুরোধ করব যে যত তাড়াতাড়ি সম্ভব একটা ব্যবস্থা নিন।'

আরও পড়ুন: Shahid Kapoor And Kriti Sanon: শাহিদ কাপুর ও কৃতি শ্যাননের মধ্যে কী ভাবে তৈরি হল 'অসম্ভব' এক প্রেম?

আরও পড়ুন: Pushpa 2 | Allu Arjun: শাড়ি, গয়না, লেবুর মালা! পুষ্পা ২-এর নতুন লুকে পারদ চড়ানো শুরু আল্লু অর্জুনের

পূর্ব মেদিনীপুরের কাঁথিতে অনুষ্ঠান করতে গিয়েছেন একদল মিউজিশিয়ান বন্ধু। কাঁথিতে আটকে রাখা হয়েছে বেশ কয়েকজনকে। ঠিক কী কারণে এমন ঘটনা ঘটেছে তাঁদের সঙ্গে তা কারওরই জানা নেই। তবু চার থেকে পাঁচদিন আটকে রাখা হয়েছে তাঁদের। ঘটনায় সোশাল মিডিয়ায় সোচ্চার হলেন সংগীত শিল্পী লোপামুদ্রা মিত্র ও ইমন চক্রবর্তী। মানবেন্দ্র মণ্ডল নামে একজন এমন ঘটনা ঘটিয়েছেন বলে নাম শোনা যাচ্ছে। এমনটাই জানালেন ইমন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.