নিজস্ব প্রতিবেদন: অভিনেতা দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone) শনিবার মুম্বই বিমানবন্দরে দেখা যায়। তিনি তার পরবর্তী অ্যাকশন-থ্রিলার সিনেমা 'পাঠান'-এর (Pathan) পরবর্তী শিডিউলের শুটিং শুরু করার জন্য স্পেনের (Spain) উদ্দেশ্যে রওনা দিলেন ওইদিন। দীপিকা, প্রায়শই তার বিমানবন্দরে পড়ার পোশাকের কারনে শিরোনামে উঠে আসেন। এইদিন তিনি একটি সাহসী লাল পোশাক পরে আসেন বিমানবন্দরে। তার এই পোশাক আবার সকলের দৃষ্টি আকর্ষণ করেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এক পাপারাৎজির শেয়ার করা ভিডিওতে দেখা গেছে যে দীপিকা তার গাড়ি থেকে একটি উজ্জ্বল লাল এবং গোলাপী পোশাক পরে নামছেন। দুটি নামি ব্র্যান্ডের লাল চামড়ার প্যান্টের সঙ্গে একটি লাল সোয়েটার পরে আসেন তিনি। এরসঙ্গেই, দীপিকা একটি লাল টুপি এবং গোলাপী স্টিলেটোস পরেছিলেন। সঙ্গে ছিল একটি মানানসই হ্যান্ডব্যাগ।


 



আরও পড়ুন: Janhvi Kapoor Birthday: মা শ্রীদেবী চাইতেন না জাহ্নবী কাপুর নায়িকা হোক, কিন্তু কেন?


যদিও এই পোশাক তার ফ্যান ফলোয়ারদের প্রভাবিত করতে ব্যর্থ হয়েছে। নেটিজেনরা ভ্রমণের সময়ে সাহসী-উজ্জ্বল পোশাক বেছে নেওয়ার জন্য 'পিকু' (Piku) অভিনেত্রীকে উপহাস করেছেন। তাদের মধ্যে কেউ কেউ মন্তব্য করেছেন যে তিনি তার স্বামী রণবীর সিংয়ের (Ranveer Sing) কাছ থেকে কিছু ফ্যাশন পরামর্শ ধার নিয়েছেন কিনা। "রণবীর কা আসর আনা লাগা হ্যায় আব ধীরে ধেরে," একজন ভক্ত মন্তব্য করেছেন। "মনে হচ্ছে রণবীর তার পোশাক ডিজাইন করেছেন" অন্য এক নেটনাগরিক লিখেছেন।



দীপিকার আগামী প্রজেক্টগুলির মধ্যে রয়েছে, শাহরুখ (Shah Rukh) ও জন আব্রাহামের (John Abraham) সঙ্গে 'পাঠান' (Pathan), অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে হলিউড ড্রামা 'দ্য ইন্টার্ন'-এর (The Intern) বলিউড রিমেক, মধু মান্তেনার (Madhu Mantena) 'দ্রৌপদী' (Draupadi), হৃতিক রোশনের (Hrithik Roshan) সঙ্গে 'ফাইটার' (Fighter), এবং প্রভাস (Prabhas) এবং অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে নাগ অশ্বিনের প্রজেক্ট কে'-র (Project K) মত ছবি।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)