জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই প্রথম কন্যা সন্তানকে আগমন জানিয়েছেন বলিউডের পাওয়ার কাপল দীপিকা-রণবীর। এই সুখবরটি তারকা জুটি নিজেদের সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে ভাগ করে নেন। সেখানে লেখা, 'ওয়েলকাম বেবি গার্ল'। খবরটি শেয়ার করা মাত্রই ফ্যানেদের শুভেচ্ছা বার্তার বন্যা বয়ে যায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে এই মুহূর্তের সবার একটাই চিন্তা যে, দীপবীর তাঁদের সন্তানের ছবি প্রথম থেকেই প্রকাশ্যে আনবেন নাকি বিরাট-অনুষ্কার মত 'নো ফটো পলিসি'তে হাঁটবেন। এখন এ-ও জানা গিয়েছে, দীপিকাও ঐশ্বর্য-অনুষ্কার পথ অনুসরণ করতে চলেছেন। রাখবেন না কোনও ন্যানি, নিজের হাতেই মানুষ করবেন মেয়েকে। তিনি আরও সিদ্ধান্ত নিয়েছেন যে, তাঁর পুরো সময় নিজের মেয়ের জন্য।


তবে দীপিকা-রণবীর শুধু 'বিরুষ্কা'র পথে হাঁটছেন না। এই তালিকায় রয়েছেন আলিয়া-রণবীর কাপুর থেকে শুরু করে রানি মুখোপাধ্যায় ও আদিত্য চোপড়াও। সঠিক সময় না আসা পর্যন্ত তাঁরা তাঁদের সন্তানকে জনসমক্ষে আনবেন না। তবে এখনও পর্যন্ত অনুষ্কা-বিরাট তাঁদের দুটি সন্তানের মধ্য়ে কারোর ছবি প্রকাশ্যে আনেননি। যদিও ভামিকার এক ঝলক পাপারাত্জিদের কৌশলতার জন্য সামনে এসেছে, কিন্তু ছেলে অকায়-কে লোকচক্ষুর আড়ালেই রেখেছেন এই তারকা জুটি। অন্যদিকে, রানি-আদিত্য একমাত্র মেয়ে আদিরাকে জন্মের বহু বছর পর প্রকাশ্য এনেছিলেন। আবার রণবীর-আলিয়া শুরুর দিকে রাহার ছবি প্রকাশ্যে না আনলেও, গত বছরে ডিসেম্বরে রাহাকে মিডিয়ার সামনে এনেছিলেন তাঁরা। বর্তমানে প্রায়শই রাহাকে কখনও বাবা রণবীরের কোলে, আবার কখনও আলিয়ার সঙ্গে দেখতে পাওয়া যায়।


আরও পড়ুন:Bollywood Re-release:বড় পর্দায় ফের ফিরছে পুরোনো দশ ছবি! কেন দেখবেন?...


রবিবার হাসপাতাল থেকে দীপিকা এবং মেয়েকে নিয়ে বাড়ি যান রণবীর সিং। সঙ্গে ছিলেন অভিনেতার বাবাও। ছবি স্পষ্ট না হলেও, সকলের ধারণা যে  সদ্যোজাত সন্তানকে সাদা কাপড়ে মুড়ে দেখা গিয়েছে দীপিকার কোলে। বাড়ি ফিরেই ইনস্টাগ্রামে বায়ো বদলে দেন অভিনেত্রী। লেখেন, 'ফিড, বার্প, স্লিপ, রিপিট।' এখন থেকেই বোঝা যাচ্ছে যে, শুরু থেকে মাতৃত্বের স্বাদকে চুটিয়ে উপভোগ করছেন বলিউডের মস্তানি।


তবে আগেই জানা গিয়েছিল, সন্তান আসার পর একটা লম্বা ছুটিতে যাবেন দীপিকা। খবর সূত্রে জানা যায়, মার্চ ২০২৫ অবধি চলবে অভিনেত্রীর ছুটি। ছুটি কাটানোর পর সোজা 'কলকি ২৮৯৮ এডি' ছবির শ্যুটিং শুরু করবেন তিনি। এছাড়াও রণবীর-দীপিকাকে ফের একসঙ্গে দেখা যাবে রোহিত শেট্টির 'সিংঘম এগেন' ছবিতে।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)