Bollywood Re-release:বড় পর্দায় ফের ফিরছে পুরোনো দশ ছবি! কেন দেখবেন?...

Bollywood Re-release: দর্শকদের দাবিতে পুনরায় বলিউডের পুরোনো ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। কোন কোন ছবি প্রেক্ষাগৃহে জায়গা করে নিতে চলেছে রইল সেইসব বাছাই করা ছবির লিস্ট...

| Sep 16, 2024, 18:17 PM IST
1/11

'রি-রিলিজ'

're-release'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  বলিউডে এখন ট্রেন্ডিং চলছে 'রি-রিলিজ' অর্থাত্‍ পুনরায় পুরোনো ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। সম্প্রতি অনেক ছবি পুনরায় মুক্তি পেয়েছে এবং আগের থেকে অনেক ভালো সাড়া পেয়েছে। এরকমই দশটি পুরোনো ছবি আবারও প্রেক্ষাগৃহে মুক্তি পাক,দর্শকেরা চাইছেন।   

2/11

'কুইন'

'Queen'

২০১৪ সালে এই ছবি। কঙ্গনা রানাউত এই ছবিতে 'রানি' চরিত্রে অভিনয় করেছেন। চলচ্চিত্রটি রানী মেহরার গল্প অনুসরণ করে, নয়া দিল্লির একজন ভিন্ন পাঞ্জাবি মেয়ে, যে তার বাগদত্তা তাদের বিয়ে বাতিল করার পরে নিজেই তার হানিমুনে প্যারিস এবং আমস্টারডামে যাত্রা করে। 

3/11

'আশিকি টু'

'Aashiqui Two'

এরপরেই আসে 'রোম্যান্টিক' এবং 'ট্র্যজিক' গল্পে মোড়া আশিকি টু। ২০১৩ সালে মুক্তি পায় এই ছবি। আদিত্য রায় কাপুর এবং শ্রদ্ধা কাপুর অভিনীত এই ছবি এক সঙ্গীত সফরের গল্প বলে, দুজনের এক স্বপ্নপূরণের গল্প। ছবিটির প্রত্যেকটি গান অত্যন্ত জনপ্রিয় হয়েছিল এবং পুনরায় মুক্তি পেলে তা দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পাবে।

4/11

'ইস্ক ভিস্ক'

'esque visque'

২০০৩ সালে মুক্তি পাওয়া এটি একটি 'রম-কম' ছবি। শাহিদ কাপুর এবং অমৃতা রাও অভিনীত এই ছবি পুরোনো কলেজ রোম্যান্সের গল্প বলে।

5/11

'দিল্লি বেলি'

'Delhi Belly'

'দিল্লি বেলি' ২০১১ সালে মুক্তি পায় এই ছবি। ছবিতে রয়েছেন ইমরান খান, বীর দাস এবং কুণাল রায় কাপুর। যারা 'হিউমার' এবং 'বোল্ড কন্টেন্ট' ভালোবাসেন তাদের জন্য এই ছবি অবশ্যই এক উদাহরণ। পুনরায় প্রেক্ষাগৃহে মুক্তির দাবী দর্শকদের।

6/11

'গো গোয়া গন'

'Go Go Go'

সইফ আলি খান, কুণাল খেম্মু এবং আনন্দ তিওয়ারি অভিনীত 'জম্বি কমেডি' 'গো গোয়া গন' মুক্তি পায় ২০১৩ সালে। এই ছবিটি হাস্য়কর দৃষ্টিভঙ্গির জন্য় জনপ্রিয়। পুনরায় প্রেক্ষাগৃহে মুক্তির দাবী দর্শকদের।

7/11

'দিল চাহতা হ্যায়'

'Dil Chahta Hai'

এই ছবিটির গল্প বন্ধুত্ব নিয়ে। ছবিটি তিন কলেজ-গ্রাজুয়েট বন্ধুর ( আমির খান , সাইফ আলি খান এবং অক্ষয় খান্না )জীবনের একটি উল্লেখযোগ্য পরিবর্তনের সময়কে কেন্দ্র করে।  

8/11

'কুছ কুছ হোতা হ্যায়'

'Kuch Kuch Hota Hai'

১৯৯৮ সালে মুক্তি পায় এই ছবি। এতে চতুর্থবারের মত কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন জনপ্রিয় পর্দা জুটি শাহরুখ খান ও কাজল। রানী মুখার্জী পার্শ্ব অভিনেত্রী চরিত্রে এবং সালমান খান ক্ষণিক চরিত্রে অভিনয় করেন। ত্রিভূজ প্রেমের কাহিনী-নির্ভর চলচ্চিত্রটি বলিউডে ছবিটি ব্যাপক দর্শকপ্রিয়তা অর্জন করে। 

9/11

'অক্টোবর'

'October'

 ২০১৮ সালে এই ছবি মুক্তি পায়। ছবিতে অভিনয় করেছেন বনিতা সান্ধু ,গীতাঞ্জলি রাও এবং বরুণ ধাওয়ান । এই চলচ্চিত্রটি একজন হোটেল-ম্যানেজমেন্ট ইন্টার্নের জীবনকে অনুসরণ করে যে তার নিঃশর্ত সহকর্মী ইন্টার্নের যত্ন নেয়।

10/11

'মাসান'

'Masan'

ঋচা চড্ডা, ভিকি কৌশল, শ্বেতা ত্রিপাঠি ও সঞ্জয় মিশ্র অভিনীত এই ছবি এক ভালোবাসা পাওয়ার ও হারানোর গল্প। দর্শকদের আবেদন এই ছবিটিকে প্রেক্ষাগৃহে পুনরায় মুক্তি দেওয়া হোক।

11/11

'আজব প্রেম কি গজব কাহানি'

'Ajab Prem Ki Gajab Kahani'

শেষে রয়েছে রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফ অভিনীত এই ছবি, মুক্তি পায় ২০০৩ সালে। অদ্ভুত হাস্যরসের জন্য এই ছবিটি ভালো সাড়া পেয়েছিল।