নিজস্ব প্রতিবেদন:  এই মুহূর্তে কেরিয়ারের অন্যতম সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন আলিয়া ভাট। রাজি, গলি বয় সুপার ডুপার হিট হওয়ার পর আপাতত ভাট কন্যা ব্যস্ত কলঙ্ক, ব্রহ্মাস্ত্র, তখত, সড়ক ২ সহ একাধিক ছবি নিয়ে। এমনকি শোনা যাচ্ছে ধর্মা প্রোডাকশন প্রযোজিত ছবি অরুণিমা সিনহার বায়োপিকেও দেখা যাবে তাঁকে।  তাই দম ফেলার বিন্দুমাত্র  সময় নেই তাঁর। অগত্যা 'বাহুবলী' খ্যাত পরিচালক রাজামৌলীকে না বলে দিলেন আলিয়া ভাট। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সূত্রের খবর, তেলেগু RRR ছবিতে জুনিয়র এনটিআর, রামচরণের বিপরীতে আলিয়াকেই বেছে ছিলেন রাজামৌলি। প্রথমে নাকি আলিয়া এতটাই বেশি পারিশ্রমিক চান, যে কারণে আলিয়ার কথা মাথা থেকে বের করে দেন রাজামৌলি, তবে পরে আলিয়ার কথা মতো পারিশ্রমিক দিতে রাজিও হয়ে যান বাহুবলী পরিচালক। তবে আলিয়া নাকি এতটাই ব্যস্ত যে তিনি সময় দিতে পারবেন না। আর সেকারণে তিনি রাজামৌলির প্রস্তাব ফিরিয়ে দেন। 


আরও পড়ুন-শাহরুখ কন্যার নাচের ভিডিও ভাইরাল



জানা যাচ্ছে এস এস রাজামৌলির এই RRR ছবিটি বাহুবলীর মতোই আরও একটি বিগ বাজাটের ছবি। ৩০০ কোটি টাকা খরচে তৈরি হতে চলেছে এই ছবি। তবে এই ছবিতে আলিয়া না বলে দেওয়ায় পরিচালক আপাতত নায়িকার খোঁজে রয়েছেন। নায়িকার খোঁজ পাওয়া গেলেই শুরু হবে ছবির শ্যুটিং। 


আরও পড়ুন-রবীন্দ্রসঙ্গীত গেয়ে চরম সমালোচনার শিকার ইন্দ্রাণী হালদার