নিজস্ব প্রতিবেদন- প্রতিদিন হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। অক্সিজেন ও বেডের হাহাকার চারিদিকে। চিন্তায় দিন কাটাচ্ছেন সাধারণ মানুষ। একইসঙ্গে পরিবারের একাধিক সদস্য আক্রান্ত হচ্ছেন। সংক্রমণ আটকাতে সরকারের তরফে সব রেস্তোঁরা বন্ধ করে দেওয়া হয়েছে। ঠিক সেইসব মানুষের পাশে থাকার অঙ্গীকার। এগিয়ে এল দেবের রেস্তোঁরা টলি টেলস। করোনা আক্রান্তদের জন্য স্বাস্থ্যকর খাবার তৈরি করছে টিম টলি টেলস। সর্দারনি পরমজিৎ কওর মেডিকেল ট্রাস্ট ও টলি টেলস-এর সঙ্গে যুক্ত হয়েছে এই কাজে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Indian Idol: কিশোর কুমার পর্ব নিয়ে জোর বিতর্ক, তোপের মুখে অমিত


প্রথম দিন কোভিড আক্রান্তদের মুখে খাবার তুলে দিতে মোট ৫০ টি খাবার প্যাকেট বিতরণ করা হল। । কোভিড আক্রান্তদের পরিবারের যে কেউ এই খাবার নিয়ে যেতে পারবেন। এরপর প্রযোজনে আরও প্যাকেট বাড়ানোর আশ্বাস দিয়েছে টিম টলি টেলস। শরৎ ব্যানার্জি রোডের এই রেস্তোঁরার সামনে থেকেই পাওয়া যাবে এই প্যাকেট। 



আরও পড়ুন: 'সাফাইকর্মীদের মতো দেখতে লাগুক চাই না', অভিনেত্রীর মন্তব্যে গ্রেফতারির দাবি


রেস্তোঁরাটি দেব তাঁর বাবার জন্য তৈরি করেছিলেন। তাঁর বাবা গুরুপদ অধিকারী এই রেস্তোঁরা চালাতেন। করোনা আবহে  তিনি রেস্তোঁরা বন্ধ রেখেছিলেন। পরে সরকারের নির্দেশে সব রেস্তোঁরাই বন্ধ করা হয়। করোনা আবহে একে অপরের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তারকারা। দেব প্রথম থেকেই এই তালিকায় সামিল। আগের বছর করোনা আবহে আটকে ভিনরাজ্যে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদেরও ফিরিয়েছিলেন রাজ্যে। তার এই উদ্যোগও প্রচুর অসহায় মানুষকে সাহায্য করবে এই পরিস্থিতিতে, এমনটাই আশা তাঁর।