Dev, Mithun Chakraborty, Nandan, অনুসূয়া বন্দ্যোপাধ্যায়: বড়দিন উপলক্ষ্যে শুক্রবারই মুক্তি পেয়েছে তিনটি বাংলা সিনেমা। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘হামি ২’, অভিজিৎ সেনের ছবি ‘প্রজাপতি’ ও সন্দীপ রায়ের ছবি ‘হত্যাপুরী’। তিনটি তিন ধরনের ছবি। এবং সেই প্রতিটি ছবি দেখতেই উৎসাহিত দর্শক। তবে হামি২ ও হত্যাপুরী নন্দনে জায়গা পেলেও নন্দনে জায়গা পেল না দেবের প্রযোজিত ছবি ‘প্রজাপতি’। ছবিতে দেবের সঙ্গে দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে। কী কারণে এই ছবি জায়গা পেল না নন্দনে, তা নিয়ে প্রশ্ন উঠেছে। এই বিষয়ে শনিবার ট্যুইটও করেছেন ছবির প্রযোজক দেব। তবে রবিবার তাঁর জন্মদিনে জি ২৪ ঘণ্টাকে দেব জানালেন কেন তিনি ট্যুইট করেন, এই বিষয়ে কী তাঁর বক্তব্য?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Atal Bihari Vajpayee Biopic: অটল বিহারী বাজপেয়ীর বায়োপিক, ফার্স্ট লুকেই বাজিমাত পঙ্কজ ত্রিপাঠীর


দেব ট্যুইটে লেখেন, ‘নন্দন তোমাকে মিস করব। কোনও ব্যাপার নয়, আবার দেখা হবে। গল্পের সমাপ্তি।’ নন্দনে তাঁর ছবি জায়গা না পাওয়ার ঘটনাটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এদিন তাঁর বার্তা দেখেই বোঝা যায়, এই নিয়ে দ্বন্দ্বেও যেতে চান না তিনি। তবে ট্যুইটের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় উঠেছে প্রশ্ন। নেটপাড়ার অনেকেরই মত, ছবিতে মিঠুন চক্রবর্তী থাকাতেই এই ছবি নন্দনে ব্রাত্য হয়েছে। সাম্প্রতিক সময়ে বারংবার বিজেপির হয়ে রাজনীতিতে সক্রিয় হতে দেখা গেছে মেগাস্টারকে। এমনকী নানা বিষয়ে রাজ্য সরকারকে একহাত নিয়েছেন তিনি, সেই কারণেই হয়তো তাঁর ছবিকে নন্দনে জায়গা দেওয়া হয়নি, এমনটাই মত নেটপাড়ায়।


আরও পড়ুন-Dev Birthday: ‘স্টারডম হারিয়ে যাওয়ার ভয় পায় দেব’, গোপন কথা ফাঁস করলেন মিঠুন


রবিবার জি ২৪ ঘণ্টাকে দেব জানান, ‘আমি আক্ষেপ প্রকাশ করার জন্য ট্যুইট করিনি। বিতর্ক বন্ধ করার জন্য করেছি। নন্দনে পাইনি ঠিকই তবে বাকি সব হলে হাউজফুল। এটাই পাওনা। আর আমি এমন কোনও কাজ করব না যাতে আমার দল অসম্মানিত হবে। আর কে কী বলছেন, সেটা তাঁর দায়িত্ব। আমি শুধু আমার ট্যুইটের দায়িত্ব নেব। আমি কোনওদিন সাংসদ হয়ে কোনও ক্ষমতার ব্যবহার করিনি, এবারও করব না। মিঠুনদার সঙ্গে কথা হয়েছে, তবে এটা নিয়ে নয়। উনি বললেন হাউজফুল হচ্ছে তো ? মা লক্ষ্মী ঘরে আসছে তো?’ অন্যদিকে অন্যতম প্রযোজক অতনু রায়চৌধুরী বলেন, ‘নন্দন কর্তৃপক্ষ নিশ্চয় এই ছবি চালাবে। আমার বিশ্বাস, প্রজাপতির সাফল্য দেখে পরের সপ্তাহে এই ছবি হলে দেখাবে।’



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)