Dev Birthday: ‘স্টারডম হারিয়ে যাওয়ার ভয় পায় দেব’, গোপন কথা ফাঁস করলেন মিঠুন

Dev: মিঠুন চক্রবর্তী মজা করে বলেন, ‘আমিও পাগল হয়ে গেছি। ওর হবু বউ আমাকে বলে ‘দাদা তোমার কথাও শুনছে না’? ভগবান যে ওকে কী তৈরি করেছে, আমি বুঝতে পারছি না। এই সিনেমাটার পরে ওকে একটা ডান্ডা মারব। কিছু একটা হবে এবার...'

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 25, 2022, 06:35 PM IST
Dev Birthday: ‘স্টারডম হারিয়ে যাওয়ার ভয় পায় দেব’, গোপন কথা ফাঁস করলেন মিঠুন

Dev Birthday, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২৫ ডিসেম্বর দেবের জন্মদিন। মধ্যরাতে পার্টি দিয়ে শুরু হয়েছে সেলিব্রেশন। তবে সেলিব্রেশন কার্যত শুরু হয়ে গেছে দুদিন আগে থেকেই। শুক্রবার মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘প্রজাপতি’। বাবা, ছেলের গল্প নিয়ে পর্দায় হাজির মিঠুন চক্রবর্তী ও দেব। ছেলেকে বিয়ে দিতে বদ্ধপরিকর বাবা, কিন্তু ছেলে কিছুতেই বসতে চায় না বিয়ের পিঁড়িতে। জি ২৪ ঘণ্টার এক্সক্লুসিভ সাক্ষাৎকারে দেব জানান যে, এটা শুধু ছবির গল্প নয়, এটা তাঁর ব্যক্তিগত জীবনেরও গল্প। দেব বলেন, ‘এটা আমার বাড়ির প্রত্যেকদিনের খবর। মিঠুনদাও বলে বলে পাগল।’ দেবের কথায় হেসে ফেলেন মিঠুন চক্রবর্তীও।

আরও পড়ুন- Atal Bihari Vajpayee Biopic: অটল বিহারী বাজপেয়ীর বায়োপিক, ফার্স্ট লুকেই বাজিমাত পঙ্কজ ত্রিপাঠীর

কেন বিয়ে করছেন দেব? মেগাস্টার মিঠুন চক্রবর্তী মজা করে বলেন, ‘আমিও পাগল হয়ে গেছি। ওর হবু বউ আমাকে বলে ‘দাদা তোমার কথাও শুনছে না’? ভগবান যে ওকে কী তৈরি করেছে, আমি বুঝতে পারছি না। এই সিনেমাটার পরে ওকে একটা ডান্ডা মারব। কিছু একটা হবে এবার। রুক্মিনী খুব দুঃখী এখন, দেব এই বছর ঐ বছর করে যাচ্ছে। রুক্মিনী আমায় বলেছে ‘দাদা তুমি এবার একটা সিদ্ধান্ত নাও’। এই সিনেমাটার পরেই আমি পিছনে পড়ে যাব। ওর ভয় যে, ও স্টার তাই বিয়ে করলে ওর স্টারডম চলে যাবে। আমি বলছি, কিছু হবে না। আমি তো বিয়ে করে এতবড় স্টার হয়েছি!’ তবে হাবেভাবেই দেব বুঝিয়ে দেন, এটা কোনও কারণ নয় তবে প্রত্যুত্তরে দেব বলেন, ‘সবাই কি আর যোগিতা বালি পায়?’ দেবের উত্তর শুনে মজা করেই মিঠুন বলেন, ‘আজ তোর মৃত্যু অবশ্যম্ভাবী।’

আরও পড়ুন-Tunisha Sharma Death: আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ, গ্রেফতার প্রাক্তন শীজান খান

ছবিতে ছেলের বয়স ৩৬, কিন্তু এই বয়সে এসেও বিয়ে করতে কোনওভাবেই রাজি নয় ছেলে। কিন্তু বাবা নাছোড়বান্দা। রোজ সকালে চা-দিতে গিয়েও ছেলের সামনে একাধিক মেয়ের ছবি এগিয়ে দেয় বাবা। তবে কিছুতেই ছেলেকে বিয়ের জন্য রাজি করানো যায় না। সেই প্রসঙ্গে বলতে গিয়ে প্রথমে দেব বলেন, 'ছবিতে, ৩৬ বছর হয়ে গিয়েছে একটা ছেলে সে কিছুতেই বিয়ে করছে না। যেটা কিনা আমার বাড়ির প্রত্যেক দিনের খবর।' এরপর দেব, মিঠুন চক্রবর্তীর দিকে দেখিয়ে বলেন, 'বিয়ে নিয়ে উনিও আমায় বলে বলে পাগল হয়ে যাচ্ছেন, এটা আসলে আমাদের রিয়েল লাইফ স্টোরি!।' আর তাতে সহমত প্রকাশ করেন মিঠুন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.