জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্বস্তিকা মুখেপাধ্যায় থেকে শুরু করে দেব, সোশ্য়াল মিডিয়ায় ছবির ঘোষণা করে বারংবার ট্রোলের মুখে পড়েছেন শিল্পীরা। এমনকী শো বা কনসার্টের ঘোষণা করেও সমালোচনার মুখে পড়েছেন সংগীতশিল্পীরা। এবার শিল্পীদের হয়ে মুখ খুললেন শিলাজিত্‍। একটি ভিডিয়োতে তিনি প্রশ্ন করেন সাধারণ মানুষকেও। তাঁকে সমর্থন জানিয়ে সেই ভিডিয়ো শেয়ার করেন দেবও। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Dev | Prosenjit Chatterjee: রাজনীতির অঙ্ক? আচমকাই অতনুর ছবি থেকে বাদ দেব, এলেন প্রসেনজিত্‍!


ভিডিওতে শিলাজিত্‍ বলেন, 'আমরা গায়ক, অভিনেতারা, শিল্পীরা যখন কোনও কাজের কথা জানাচ্ছি, তখন দেখছি খুব অসুবিধা হয়ে যাচ্ছে। ভিডিয়োর মাধ্যমে আমি কিছু বিষয়ে পরিষ্কার করতে চাই। আমরা শিল্পীরা নিশ্চয় কিছু কিছু বিষয়ে অসাধারণ, তবে আমরাও সাধারণ মানুষ। আমাদের একটা পেশা আছে। যেমন চাষিরা চাষ করে, তেমনি আমরাও আমাদের মতো করি। একজন রাজনীতিবাদ যেমন এখন কাজ করছেন, একজন সাংবাদিক কাজ করছেন, একজন ইঞ্জিনিয়ার কাজ করতে বাধ্য, একজন চা বিক্রেতা চা বিক্রি করছেন, সবজি বিক্রেতা সবজি বিক্রি করছেন, সেরকমই আমাদের একটা দোকান আছে। অভিনয়ের দোকান, গানের দোকান, সেই দোকানটা আমাদেরও চালাতে হবে। একদম আপনাদের মতোই সেই দোকান চললে আমাদের সংসার চলে। কিন্তু যখনই আমরা আমাদের কোনও কাজের কথা বলছি, যেমন স্বস্তিকা তাঁর আগামী ছবির পোস্টার শেয়ার করেছেন, কৌশিক গাঙ্গুলি বলেছেন তাঁর সিনেমাটা চলছে, কিংবা লোপামুদ্রা বা শ্রীকান্ত যে কোনও শিল্পী তাঁর কাজটা করতে যাচ্ছেন, তখন আপনারা অনেকেই না বুঝেই ট্রোল করে ফেলছেন। যারা ট্রোল করবেন, তারা করবেনই, তাদের নিয়ে কোনও মাথাব্যথা নেই। আপনারও নেই। ট্রোলাররা ট্রোল করবেই, ওটা ওদের কাজ। কিন্তু আপনারা যাঁরা আমাদের শ্রোতা, ভক্ত তারা তো সাধারণভাবেই বুঝতে পারছেন'। 


আরও পড়ুন- Dona Ganguly: 'রেপ-টেপ সবজায়গাতেই হয় কিন্তু...' আরজি কর-কাণ্ডে সৌরভের পর এবার বেফাঁস ডোনা...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)