Dev | Prosenjit Chatterjee: রাজনীতির অঙ্ক? আচমকাই অতনুর ছবি থেকে বাদ দেব, এলেন প্রসেনজিত্‍!

Atanu Roychowdhury: অতনু রায়চৌধুরী, দেব ও অভিজিত্‍ সেন জুটি ইতোমধ্যেই ব্লকবাস্টারে হ্যাটট্রিক করে ফেলেছে। তবে অতনুর পরের ছবিতে থাকছেন না দেব। অন্য সুপারস্টারকে নিয়ে ছবি বানাচ্ছেন অতনু? তাহলে কি বড়দিনে অতনুর বাজি অন্য কেউ?  

Updated By: Sep 9, 2024, 07:47 PM IST
Dev | Prosenjit Chatterjee: রাজনীতির অঙ্ক? আচমকাই অতনুর ছবি থেকে বাদ দেব, এলেন প্রসেনজিত্‍!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হ্যাটট্রিক করে ফেলেছে অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury), দেব (Dev) ও অভিজিত্‍ সেন (Avijit Sen) জুটি। 'টনিক', 'প্রজাপতি', 'প্রধান'-এর পর আবারও নতুন কাজ নিয়ে আসছেন পরিচালক অভিজিৎ সেন, প্রযোজক অতনু রায়চৌধুরী ও অভিনেতা দেব, এমনটাই খবর। শোনা যাচ্ছে তাঁরা পরবর্তী ছবির আলোচনাও করছেন। তবে এই বড়দিনে তাঁদের নতুন ছবি আসছে না। কারণ আগে থেকেই নির্ধারিত যে এই বড়দিনে আসবে দেবের ছবি 'খাদান'(Khadan)। তবে কি দেবকে ছাড়াই বড়দিনে নতুন ছবি নিয়ে আসছেন অতনু রায়চৌধুরী? শোনা যাচ্ছে এবার তাঁর বাজি প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। 

আরও পড়ুন- Kolkata Doctor Rape And Murder Case: আন্দোলনকে গলা টিপে মারার চেষ্টা, মিথ্যে বলছেন মুখ্যমন্ত্রী : নির্যাতিতার পরিবার

অতনু রায়চৌধুরীর প্রযোজনায় নতুন ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন লীনা গঙ্গোপাধ্যায়। সেই ছবিতেই মুখ্যভূমিকায় দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং পাওলি দামকে। এই বিষয়ে অতনু রায়চৌধুরী বলেন, বিষয়টি পুরোপুরি প্রাথমিক পর্যায়ে রয়েছে। চিত্রনাট্যে শেষমুহূর্তে কাটাছেঁড়া চলছে। এই ছবি পরিচালনার পাশাপাশি চিত্রনাট্যও লিখছেন লীনা গঙ্গোপাধ্যায় ছবির চিত্রনাট্য। এর আগে 'সাঁঝবাতি' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন প্রযোজক অতনু রায়চৌধুরী ও লীনা গঙ্গোপাধ্যায়। ফের একসঙ্গে ফিরবেন তাঁরা। 

আরও পড়ুন- #MeToo: 'রাতে মদ পেটে পড়লেই শয়তান হয়ে যায়...', 'সংস্কারী' অলোকনাথের বিরুদ্ধে বিস্ফোরক অভিনেত্রী

তবে এই বড়দিনে ছবি মুক্তির পরিকল্পনা নেই তাঁদের। অতনু রায়চৌধুরী জানান যে জানুয়ারিতে ছবির শুটিং শুরু হবে। তবে কাস্টিং এখনও পাকা হয়নি। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে এখনও পাকা কথা হয়নি। কাস্টিং ব্যাপারটি এখন পুরোপুরি চিন্তাভাবনার স্তরে রয়েছে। প্রযোজকের দাবি  হাতে চিত্রনাট্য পেলে তারপর পাকা হবে অভিনেতা-অভিনেত্রীদের নাম। জানা যায় যে ইতোমধ্যেই যোগাযোগ করা হয়েছে পাওলি দামের সঙ্গে। তবে তিনি এখনও ছবির মিটিং করেননি। তবে শীঘ্রই এই বিষয়ে বৈঠকে বসবেন বলেই খবর।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.