নিজস্ব প্রতিবেদন : সবে সবে বৈভব রেখির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন দিয়া মির্জা। দিয়ার বিয়ের পর বিষয়টি নিয়ে মুখ খোলেন বৈভবের প্রথম পক্ষের স্ত্রী সুনয়না। যা নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা। বৈভব রেখির প্রথম পক্ষের স্ত্রী বিষয়টি নিয়ে মুখ খোলার পর নিজের বক্তব্য প্রকাশ করলেন দিয়া মির্জা।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিজের সোশ্যাল হ্যান্ডেলে বৈভবের সঙ্গে ছবি শেয়ারের পর দিয়া নিজের মত প্রকাশ করেন। তিনি বলেন, 'অতীত যতই কঠিন হোক না কেন, নতুন করে আরও একবার তোমায় শুরু করতে হবে।' গৌতম বুদ্ধকে কোট করেই নিজের মত প্রকাশ করেন বলিউড অভিনেত্রী।


আরও পড়ুন  : কে কে-র দাদাসাহেব ফালকে পুরস্কার কি ভুয়ো? যাচাই না করেই শুভেচ্ছা মোদীর!


গত ১৫ ফেব্রুয়ারি মুম্বইয়ের ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে দ্বিতীয়বার সাতপাকে বাঁধা পড়েন দিয়া মির্জা। বৈভবের প্রথম পক্ষের স্ত্রী সুনয়না রেখিকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে বলেন, তিনি খুশি। তাঁর এবং বৈভবের ছোট্ট মেয়ে পরিবারের আরও একজনকে নতুন করে পেল বলে মন্তব্য করেন সুনয়না। পাশাপাশি নতুন জীবনের জন্য বৈভব এবং দিয়াকে শুভেচ্ছাও জানান সুনয়না রেখি।


আরও পড়ুন  : 'নাচনে গানেওয়ালি' কটাক্ষ : দীপিকা,আলিয়া নই বলে প্রাক্তন মন্ত্রীকে জবাব Kangana-র


প্রথম স্বামী সাহিল সাঙ্ঘির সঙ্গে বিচ্ছেদের পর বৈভব রেখির সঙ্গে দ্বিতীয়বার সাতপাকে বাঁধা পড়েন দিয়া মির্জা। শোনা যায়, সাহিল সঙ্ঘি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়াতেই দিয়ার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায়। সাহিল সাঙ্ঘির সঙ্গে চিত্রনাট্যকার কণিকা ধিলোঁর সম্পর্কের জেরেই দিয়ার সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে যায় বলেও খবর পাওয়া যায়। যদিও বিষয়টি  নিয়ে কখনও কোনও মন্তব্য করতে শোনা যায়নি দিয়া মির্জাকে। 


আরও পড়ুন  : বিয়ের পরই মানসিকভাবে ভেঙে পড়লেন Neha Kakkar?


সাহিলের সঙ্গে বিচ্ছেদের পর লকডাউনের সময় থেকেই মুম্বইয়ের ব্যবসায়ীর সঙ্গে দিয়া মির্জা নতুন করে সম্পর্কে জড়িয়ে পড়েন বলে খবর। এমনকী, বৈভব রেখির মুম্বইয়ের পালি হিলের বাড়িতে দুজনে একসঙ্গে থাকতে শুরু করেন। বেশ কিছুদিন দুজনে একসঙ্গে থাকার পর অবশেষে সাতপাকে বাঁধা পড়ার সিদ্ধান্ত নেন তাঁরা। যদিও দিয়া এবং বৈভবের আনুষ্ঠানিক বিয়ের আগে মেবেন্দি বা সঙ্গীতের কোনও জাঁকজমক আড়ম্বর করা হয়নি। এমনকী বিয়ের দিন ঘনিষ্ঠদের হাজিরাতেই দিয়া মির্জা এবং বৈভব রেখি একে অপরকে আপন করে নেন।