বিয়ের পরই মানসিকভাবে ভেঙে পড়লেন Neha Kakkar?

প্রকাশ্যেই দ্বিধার কথা জানান নেহা কক্কর 

Updated By: Feb 20, 2021, 12:43 PM IST
বিয়ের পরই মানসিকভাবে ভেঙে পড়লেন Neha Kakkar?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সবে সবে রোহনপ্রীত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন নেহা কক্কর। রোহনপ্রীতের সঙ্গে বিয়ের পর আপাতত গুছিয়ে সংসার করছেন নেহা। রোহনপ্রীতের সঙ্গে সংসার করতে গিয়ে কেমন আছেন নেহা কক্কর, এমন প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। যার উত্তর দিতে গিয়ে নেহা বলেন, বর্তমানে তাঁর কাছে সমস্ত কিছু রয়েছে। সংসার থেকে প্রিয়জন, সবকিছুর ঘেরাটোপে রয়েছেন তিনি। তা সত্ত্বেও শরীর নিয়ে তাঁর অনেক দ্বিধা দ্বন্দ্ব রয়েছে।

তাঁর শারীরিক গঠন কেমন! শারীরিক গঠনের জন্য তাঁকে কেমন লাগছে, এমন প্রশ্ন সব সময় নেহার মনের কোণে উঁকি দিতে শুরু করে। শুধু তাই নয়, শারীরিক গঠন নিয়ে তাঁকে বিভিন্ন সময় একাধিক কটাক্ষের মুখে পড়তে হয়। শারীরিক গঠন নিয়ে আক্রমণ এবং কটাক্ষের জেরে তিনি অনেক সময় মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েন। শারীরিক গঠন নিয়ে মানসিক দ্বন্দ্ব থেকে তিনি বেরিয়ে আসতে চান বলে মন্তব্য করেন নেহা কক্কর।

আরও পড়ুন : 'নাচনে গানেওয়ালি' কটাক্ষ : দীপিকা,আলিয়া নই বলে প্রাক্তন মন্ত্রীকে জবাব Kangana-র

নেহা কক্করের উচ্চতা নিয়ে কপিল শর্মার শোয়ে কটাক্ষ করেন কিকু সারদা। যা নিয়ে কিকুর বিরুদ্ধে তোপ দাগেন নেহা। উচ্চতা নিয়ে কেন তাঁকে নিয়ে ওই ধরনের মন্তব্য করা হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তোলেন বলিউডের রিমেক কুইন। শুধু তাই নয়, উচ্চতা নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের আক্রমণের মুখে পড়েও তিনি কোনও মন্তব্য করেননি কিন্তু এবার তাঁর ধৈর্যচ্যুতি হয়েছে। ফলে এই ধরনের মজা তিনি ার বরদাস্ত করবেন না বলেও ওই সময় স্পষ্ট জানান কিকু।

আরও পড়ুন : অভিযোগ পুলিসের, বিপাকে Vivek Oberoi

নেহা উচ্চতা নিয়ে কেন সব সময় মজা করা হয় বলে প্রশ্ন তুলতে দেখা যায় গায়িকার ভাই টনি কক্করকে। এ বিষয়ে তিনি সব সময় দিদির পাশে রয়েছেন বলেও জানান টনি।

.