জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তেলুগু পরিচালক প্রশান্ত বর্মা বৃহস্পতিবার দুর্গা সপ্তমী উপলক্ষে তাঁর একটি নতুন ছবি ঘোষণা করেছেন। সোশ্যাল মিডিয়ায় ছবিটির প্রথম পোস্টার শেয়ার করেন পরিচালক এবং ছবির নাম মহা কালী। তাঁর সিনেম্যাটিক জগতের তৃতীয় পর্যায়ের এই প্রথম সিনেমাটি হতে চলেছে প্রথম ভারতীয় মহিলা সুপারহিরোর সিনেমা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Pujo Release 2024: ব্লকবাস্টার সপ্তমী! হাউজফুল 'বহুরূপী'র ৭৫ শো! বাজিমাত দিল 'টেক্কা'-'শাস্ত্রী'?


ছবির শিরোনাম ছাড়াও, পোস্টারে একটি ছোট্ট মেয়েকে দেখা যায়। সে একটি বাঘের সঙ্গে তার কপাল ছুঁয়ে রয়েছে। পোস্টারের পটভূমিতে একটি ঐশ্বরিক আলো, হাওড়া ব্রিজ এবং উপরে পতাকা সহ একটি মন্দির দেখা যায়। মহা কালী পরিচালনা করতে চলেছেন পূজা অপর্ণা, যিনি মার্টিন লুথার কিং-এর জন্য পরিচিত। জানা গেছে, ছবিটি পশ্চিমবঙ্গের প্রেক্ষাপটে নির্মিত এবং পশ্চিমবঙ্গের গল্পকে কেন্দ্র করে তৈরি হবে।


 



ছবিটি পশ্চিমবঙ্গের প্রেক্ষাপটে এবং দেবী কালীর গল্পকে কেন্দ্র করে নির্মিত হবে বলে জানা গেছে। চলচ্চিত্রটির টিমের মতে, "মহাকালী  স্টিরিওটাইপগুলি ভেঙে দেবে এবং ভারতীয় সিনেমায় সৌন্দর্যের মানকে নতুন করে সংজ্ঞায়িত করবে যা অন্তর্ভুক্তি এবং প্রতিনিধিত্বের  একটি আন্দোলন" হবে।


আরও পড়ুন- Hurricane Milton: ভয়ংকর মিল্টনে ২০ লক্ষ পরিবারের জীবন অন্ধকারে! NASA পাঠাল অবিশ্বাস্য ঝড়-ছবি...


যদিও কাস্টিং সহ বাকি বিবরণ গোপন রাখা হয়েছে, আরকেডি স্টুডিওর রিওয়াজ রমেশ দুগ্গল ছবিটি প্রযোজনা করছেন। বর্মা এই কোম্পানির একজন অংশীদার। স্মারন সাই ছবিটির সঙ্গীত পরিচালনা করবেন এবং শ্রী নাগেন্দ্র তাঙ্গালা প্রোডাকশন ডিজাইনার।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)